নিজস্ব প্রতিবেদন: কলকাতায় বাইপাসের ধারে একটটি পাঁচতারা হেটেলে চলছে রাজ্যে বিজেপির দলীয় বৈঠক। আর কাকতালীয়ভাবে সেই হোটেল থেকেই বেরিয়ে এলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। এনিয়ে ফের তুঙ্গে উঠল রাজনৈতিক জল্পনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বাংলায় ফল-সবজি-মাছের ঘাটতি নেই, দেশের বাজারে ফসল পাঠানোই সমস্যার: PM Modi  


রাজ্যের ২৯৪টি আসন নিয়ে আলোচনার জন্য সেমাবার বৈঠক শুরু হয়েছে বাইপাসের ধারের ওই হোটেলে। ওই বৈঠকে উপস্থিতি ছিলেন দিলীপ ঘোষ, মুকুল রায়-সহ বিজেপির শীর্ষ নেতৃত্ব। ওই ওই বৈঠকের ফাঁকেই আজ শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠকে বসেন দিলীপ ঘোষ। সূত্রের খবর, শান্তনুকে CAA নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে নিষেধ করেছে দল।


এদিকে, এদিন সন্ধেয় ওই হোটেলেই ছিলেন জিতেন্দ্র তিওয়ারি। বিজেপির দলীয় বৈঠক ও তাঁর উপস্থিতি-দুয়ে মিলে জল্পনা শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে। এনিয়ে জিতেন্দ্র বলেন, 'কয়েকদিন ধরে অনেক টেনশন গিয়েছে। তাই মেয়ে-স্ত্রীকে নিয়ে খেতে এসেছিলাম। আজ অভিষেকের সঙ্গে বৈঠক হয়েছে। ভুল স্বীকার করেছি। আগামিকাল থেকে দলের কাজ শুরু করব। '


আরও পড়ুন-উত্তরের ৪ জেলায় ৮০%, পুরুলিয়ায় ১০০% আসন দাবি করে জোটে চাপ বাড়াচ্ছে Congress


একই হোটেলে বিজেপির বৈঠক ও তাঁর খেতে আসা নিয়ে প্রশ্ন করা হলে জিতেন্দ্র বলেন, বিজেপির বৈঠক নিয়ে কিছু জানি না। এনিয়ে কিছু বলার নেই। অন্যদিকে, এনিয়ে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেন, জিতেন্দ্র তিওয়ারি দলেরই কেউ নয়, ওকে ডাকব কেন?


উল্লেখ্য, শুভেন্দু অধিকারীর পথে হেঁটে তৃণমূল কংগ্রেস ত্যাগ করেন  জিতেন্দ্র তিওয়ারি। চলে যান গেরুয়া শিবিরে। কিন্তু তাঁর যোগদান নিয়ে বিজেপির অন্তরেই অসন্তোষ তৈরি হয় জল্পনা। ফের তিনি ফেরেন তৃণমূলে। তবে এখনও পর্যন্ত তাঁর ত্যাগ করা কোনও পদ ফিরে পাননি তিনি। আজ একই হোটেলে বিজেপি নেতাদের বৈঠকের দিনই তাঁর দেখা মেলায় ফের এক রাজনৈতিক জল্পনা জোরাল হয়।