জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  'এই ঘটনা একজন ঘটিয়েছে বলে  আমরা বিশ্বাস করি না'। আরজি কাণ্ডে এবার সিবিআইয়ের তদন্ত নিয়ে প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা! তাঁদের মতে, 'যদি একজন করত, তাহলে বিনীত গোয়েলকে দিয়ে ধামাচাপা দিতে হত না। সিবিআইয়ের দায়িত্ব, মোটিভ আপনাদের বলতে হবে'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Doctors Protest: 'ডাক্তাররা ফুটেজ খাচ্ছেন নির্যাতিতাকে ব্যবহার করে! তদন্ত হোক...'


ঘটনাটি ঠিক কী? হাইকোর্টের নির্দেশে আরজি কর কাণ্ডে তদন্ত করছে সিবিআই।  ৯ অগাস্ট আরজি করের সেমিনার রুমে উদ্ধার হয় ট্রেইনি ডাক্তারের অর্ধনগ্ন দেহ। সেই ঘটনার ৫৮ দিনের মাথায় প্রথম চার্জশিট জমা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কবে? গতকাল, সোমবার। সূত্রের খবর, গণধর্ষণ নয়। আরজি কর ধর্ষণ-খুন কাণ্ডে অভিযুক্ত একজন-ই, সঞ্জয় রায়। এই মর্মেই চার্জশিট জমা পড়েছে শিয়ালদহ কোর্টে।


এদিকে আরজি কর কাণ্ডে প্রতিবাদে ১০ দফায় দাবিতে ধর্মতলায় অনশন শুরু করেছেন জুনিয়র ডাক্তাররা। আজ, মঙ্গলবার পঞ্চমীর দিনে পুলিসের অনুমতি ছাড়াই ফের শহরের মহামিছিল করলেন তাঁরা। জুনিয়র ডাক্তারদের বক্তব্য়, 'সরকার আমাদের সঙ্গে ১০ দফা দাবি নিয়ে কোনও আলোচনা করছে না। মুখ্য়সচিব যে চিঠি দিয়েছে, তা স্পষ্ট নয়'। সঙ্গে দাবি, 'পঞ্চমীর দিনে নাগরিক সমাজ বুঝিয়ে দিয়েছে। পুলিস অনুমতি দেয়নি। যে ন্যারেটিভ তৈরি করা হয়েছে, তা ব্যর্থ করে দিয়েছেন সাধারণ মানুষ। সরকার বুঝতে পারবে মানবিক না হলে বিপদ আছে। এতবড় মিছিল হয়েছে, কিন্তু কোনও যানজট হয়নি'।


আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case | Sanjay Roy: নির্যাতিতার শরীরে বীর্য-লালা সঞ্জয়েরই! ক্রাইম সিন থেকে পাওয়া চুল, সিমেন স্যাম্পেল, CBI চার্জশিটের আসল আপডেট...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)