নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুরভোট এক অচেনা দৃশ্যের সাক্ষী থাকল। সিপিএম, কংগ্রেস ও বিজেপি মিলিত ভাবে বিক্ষোভ দেখাল উত্তর কলকাতার বড়তলা থানার সামনে। অভিযোগ ১৭ নম্বর ওয়ার্ডের অধিকাংশ বুথে তৃণমূল প্রার্থী মোহনকুমার গুপ্ত ভোট চুরি করছেন। কী করে ভোটার কার্ড না দেখে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে ভোটারদের, এই অভিযোগে বাম, বিজেপি ও কংগ্রেস প্রার্থীরা একযোগে অভিযোগ জানালেন। রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখালেন বিজেপি, কংগ্রেস ও সিপিএমের সমর্থকরা। বড়তলা থানার সামনে বিক্ষোভ দেখালেন এই তিন দল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বার বার যে অভিযোগ ওঠার পর অভিযুক্তকে আটক করেছে পুলিস। তবে পুরভোটে রিগিংয়ের অভিযোগ তুলে বড়তলা থানার সামনে অবস্থান বিক্ষোভে বসে বিরোধীরা। সিপিএম, কংগ্রেস এবং বিজেপি— তিন দলের কর্মীরাই থানার উল্টোদিকে বসে পড়েন। তাঁদের অভিযোগ, শাসকদল রিগিং করেছে। তিন বিরোধী দলের কর্মী সমর্থকরা রাস্তায় বসে স্লোগান দেন তৃণমূলের বিরুদ্ধে।


আরও পড়ুন, KMC Election 2021: বোমার আঘাতে জখম ভোটার, অশান্তি রুখতে মোতায়েন বাহিনী


সাধারণ মানুষ ভোট দিতে পারছেন না। কিন্তু তাতে কোনও হেলদোল নেই পুলিসের। এই কারণেই থানার সামনে বিক্ষোভ করেন বিরোধী দলেরা। বিজেপি, সিপিএম, কংগ্রেসের কর্মীরা একসঙ্গে বসে পড়েন রাস্তায়। তাদের যা অভিযোগ তারা নির্বাচন কমিশনের কাছে যাওয়ার কথা দাবি করেছেন তারা। কংগ্রেস সমর্থকের বক্তব্য, নির্বাচন কমিশনের কাছে জানিয়েছেন তারা। আরও অভিযোগ বড়তলা থানার ওসি কোনও রকম পদক্ষেপ নিচ্ছেন না। 


বিরোধীদের বক্তব্য, বড়তলা থানার ওসি প্রয়োজনীয় পদক্ষেপ না নিলে তাদের এই অবরোধ চলবে। অন্যদিকে, কলকাতা পুরভোটে অশান্তির অভিযোগ তুলে রাজ্য জুড়ে রবিবার বিক্ষোভ কর্মসূচি নিয়েছে বিজেপি। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App