নিজস্ব প্রতিবেদন: দোলের দিন কলকাতার রিজেন্ট পার্কে গুলি চালানোর ঘটনায় (Regent Park Murder) গ্রেফতার মূল অভিযুক্ত সুজিত মালিক। ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়ে ছিল সে। তার খোঁজে ডায়মন্ড হারবার-সহ দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় পুলিস। এরপর শনিবার অভিযুক্তকে গ্রেফতার করে রিজেন্ট পার্ক থানার পুলিস এবং কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দোলের দিন কলকাতার রিজেন্ট পার্কে গুলি চালানোর ঘটনায় (Regent Park Murder) সামনে এসেছে একাধিক তথ্য়। জানা গিয়েছে, আগে বাদাম বিক্রি করলেও বর্তমানে পৈলানে মুটে মজদুরের কাজ করত অভিযুক্ত সুজিত মালিক। রামনগরে তাঁর আসল বাড়ি। মৃত দিলীপ চৌহান তাঁর বন্ধু ছিলেন। তাঁরা পরস্পরকে ভাই বলে ডাকতেন। তদন্তে উঠে এসেছে, দোলের দিন অর্থাৎ শুক্রবার সুজিত মালিকের স্ত্রী বৃহস্পতি মালিককে রঙ মাখান দিলীপ। এরপর মদের আসরে তিনি সুজিতকে বলেন "বৃহস্পতিকে তুই ছেড়েদে। আমি তোর বউকে বিয়ে করব"। বন্ধুর সেই প্রস্তাব শুনে মদের আসর ছেড়ে বেরিয়ে যায় সুজিত। এক ঘণ্টা পর সে ফিরে আসে এবং তখনই দিলীপকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। 


অভিযুক্তের স্ত্রী বৃহস্পতি মালিকের দাবি, কোথা থেকে অস্ত্র পেয়েছে সুজিত তা তিনি জানেন না। একজন বাদামওয়ালার হাতে বন্দুক থাকায় অবাক পুলিসও! কোথা থেকে ওই অস্ত্র পেল সে? ধৃতকে জেরা করে সেটাই জানার চেষ্টা করবেন তদন্তকারীরা। সম্ভবত রবিবার ধৃতে আদালতে পেশ করবে পুলিস। বাকি জেরার জন্য তাকে নিজেদের হেফাজতে চাইতে পারে পুলিস।


প্রসঙ্গত, শুক্রবার দুপুরে হঠাৎ প্রচণ্ড শব্দে কেঁপে ওঠে রিজেন্ট পার্কের নতুন পল্লি এলাকা। স্থানীয়রা বাইরে এসে দেখেন দিলীপ চৌহান নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে এবং সেখান থেকে চম্পট দিয়েছে দুষ্কৃতী। সঙ্গে সঙ্গে আহত দিলীপকে SSKM হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। 


আরও পড়ুন: Tiljala 'Firing': দোলের দিন বাড়ির মহিলাকে 'টিটকিরি', দেখে নেওয়ার 'হুমকি'! রায়দের 'দ্বন্দ্বে' উত্তপ্ত তিলজলা


আরও পড়ুন: Bypolls: উপনির্বাচনে প্রার্থী ঘোষণা BJP-র, কারা টিকিট পেলেন?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)