Tiljala 'Firing': দোলের দিন বাড়ির মহিলাকে 'টিটকিরি', দেখে নেওয়ার 'হুমকি'! রায়দের 'দ্বন্দ্বে' উত্তপ্ত তিলজলা

এলাকার দুই রায় বাড়ির মধ্য়ে ঝামেলা থেকে ঘটনার সূত্রপাত।

Updated By: Mar 19, 2022, 01:35 PM IST
Tiljala 'Firing': দোলের দিন বাড়ির মহিলাকে 'টিটকিরি', দেখে নেওয়ার 'হুমকি'! রায়দের 'দ্বন্দ্বে' উত্তপ্ত তিলজলা

নিজস্ব প্রতিবেদন: দোলের পরের দিন অর্থাৎ শনিবার সাত সকালে কলকাতার তিলজলায় চলল 'গুলি' (Tiljala 'Firing')। এলাকায় বোমাবাজির এবং চপার দিয়ে আঘাতের অভিযোগ। আহত দুই। পাশাপাশি দুই বাড়ির মধ্য়ে বিবাদের জেরে হামলা হয় বলে স্থানীয় সূত্রে খবর। এলাকায় বিশাল পুলিস। অভিযুক্ত একই পরিবারের চারজন। তাদের খোঁজ শুরু করেছে পুলিস।

জানা গিয়েছে, এলাকার দুই রায় বাড়ির মধ্য়ে ঝামেলা থেকে ঘটনার সূত্রপাত। অভিযোগ, দোলের দিন শিবচরণ রায়ের পরিবারের এক মহিলাকে টিটকিড়ি করে জীবত রায়ের পরিবারের ছেলেরা। তখন দুই পরিবারের মধ্য়ে একপ্রস্থ ঝামেলা হয়। পরস্পরকে দেখে নেওয়ার হুমকি দেয়। এরপর শনিবার সকালে এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। অভিযোগ, সকালে শিবচরণ রায় এবং তাঁর ছেলের উপর হামলা করে প্রতিবেশী রায় পরিবারের চারজন। গুলি চালানো হয় বলে অভিযোগ। বাবা এবং ছেলেকে চপার দিয়ে আঘাত করা এবং এলাকায় বোমাবাজিরও অভিযোগ উঠেছে। আহতরা ন্যাশনাল মেডিক্যালে চিকিৎসাধীন। প্রকাশ রায়, সুবোধ রায়, জীবত রায় এবং বিনোদ রায়ের বিরুদ্ধে অভিযোগ। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। 

খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিসি ইস্ট ডিভইশন সুদীপ সরকার। পুলিসের দাবি, গুলি চালানোর কোনও প্রমাণ মেলেনি। তবে বোমাবাজি হয়েছে এবং চপার দিয়ে আঘাতের অভিযোগ মেনে নিয়েছে পুলিস। এলাকাবাসীর অভিযোগ, প্রায় দশ বছর ধরে এলাকায় ভয়ের পরিবেশ তৈরি করে রেখেছে চার অভিযুক্ত। বিভিন্ন অসামাজিক কাজের সঙ্গে তাদের যোগ রয়েছে। অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিস। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন ডিসি ইস্ট ডিভইশন সুদীপ সরকার।

আরও পড়ুন: Bypolls: উপনির্বাচনে প্রার্থী ঘোষণা BJP-র, কারা টিকিট পেলেন?

আরও পড়ুন: WBMPA: মূল্যবৃদ্ধির জের, রাজ্যে বাড়তে চলেছে ছাপার খরচ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.