নিজস্ব প্রতিবেদন: বেহালা পর্ণশ্রীতে জোড়া খুনকাণ্ডে এবার তান্ত্র-যোগ? সূত্রের খবর, মোবাইলের সূত্র ধরে তারাপীঠের এক তান্ত্রিককে জিজ্ঞাসাদ করছে পুলিস। খুনের পর দীর্ঘদিন কেটে গেলেও এখনও ঘটনার কিনারা করতে পারেনি পুলিস। ফলে মরিয়া চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, কৌশিকী অমাবস্যার দিন পর্ণশ্রীর ফ্ল্যাটে খুন হন সুস্মিতা মণ্ডল ও তাঁর ছেলে তমোজিৎ মণ্ডল। এই ঘটনায় প্রথমে বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিস। যাঁদের মধ্যে মৃতার স্বামী তপন মণ্ডলও ছিলেন। তদন্ত আরও কিছুটা এগোতেই সম্ভবত তারাপীঠের এক তান্ত্রিকেরও খোঁজ পেয়েছেন গোয়েন্দারা। তাঁরা জানতে পেরেছেন সম্ভবত একাধিক বার তারাপীঠ গিয়েছিলেন মৃত সুস্মিতা মণ্ডল। ওই তান্ত্রিকের সঙ্গে দেখাও করে থাকতে পারেন তিনি। সূত্রের খবর, খুনের কয়েকদিন আগেও বেশ কয়েকবার তান্ত্রিকের সঙ্গে ফোনে কথা বলেন মৃতা মহিলা।


আরও পড়ুন: Fire Break: গার্ডেনরিচের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে ১০ ইঞ্জিন


আরও পড়ুন: Fake Vaccine Case: ED-কলকাতা পুলিসের পর এবার ভুয়ো টিকা কাণ্ডের তদন্তে Income Tax


সম্ভবত ফোনের সূত্র ধরেই ওই তান্ত্রিকের খোঁজ পেয়েছেন গোয়েন্দারা। খুনের ঘটনার সঙ্গে তন্ত্রসাধনার কোনও যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্ত উঠেছে, খুন হয়েছে বিকেল ৩টে থেকে ৫টার মধ্যে। অর্থাৎ পরিচিত কেউ এলে তবেই মেন গেটের তালা খুলে উপরে যাওয়া সম্ভব। আবাসনটি যে পাড়ায় অবস্থিত সেটি সাধারণত দুপুরে শুনসান থাকে। কারও বাড়িতে কেউ এল তা লক্ষ্য নাও পড়তে পারে। আবাসনের উল্টো দিকে রয়েছে একটি দোকান। সেটা দুপুর বারোট পর্যন্ত খোলা থাকে। আবার বিকেলে খোলা হয়। ঘটনাচক্রে খুনের দিন দোকানটি সারাদিনই খোলা হয়নি। ফলে মনে করা হচ্ছে যে বা যারা খুনের সঙ্গে জড়িত তাদের কাছে ওইসব তথ্য ছিল।