নিজস্ব প্রতিবেদন : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠল এক এসএফআই নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিদেবপুরে। অভিযোগ, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ারও হুমকি দিচ্ছিলেন দেবারুণ চক্রবর্তী নামে ওই এসএফআই নেতা। অভিযুক্ত দেবারুণ চক্রবর্তী কলকাতা জেলা এসএপআই-এর সদস্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগকারী তরুণী হরিদেবপুরেরই একটি বাচ্চাদের স্কুলের শিক্ষিকা। সেখানেই ২০১৭ সালে তাঁর সঙ্গে আলাপ হয় স্থানীয় যুবক দেবারুণের। ধীরে ধীরে যোগাযোগ বাড়ে। শুরু হয় ফোনে কথাবার্তা। এরপরই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।


আরও পড়ুন, সুপারি কিলার দিয়ে স্বামীকে খুন স্ত্রীর, বাড়ির অদূরেই মিলল দেহ


অভিযোগকারী তরুণীর দাবি, এই এক বছরে তাঁদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়। তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েই দেবারুণ তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। কিন্তু, ইদানিং বিয়ের কথা বলতেই বেঁকে বসেন দেবারুণ। বিয়ের জন্য চাপ দিতেই ভোলবদলে যায় তাঁর। অভিযোগ, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার পাল্টা হুমকি দেওয়া শুরু করে অভিযুক্ত এসএফআই নেতা।


আরও পড়ুন, অক্ষরেখা ও ঘূর্ণাবর্তের জোড়া ফলা, আরও বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়ে


শুক্রবার গোটা ঘটনা জানিয়ে হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করেন তরুণী। এরপরই ওই তরুণীর ডাক্তারি পরীক্ষা হয়। তবে অভিযুক্ত দেবারুণ চক্রবর্তী এখনও বেপাত্তা। এই ঘটনায় আতঙ্কে রয়েছে তরুণীর পরিবার।