অয়ন ঘোষাল: ভোটকর্মীদের যাতায়াতের সুবিধার্থে পূর্ব রেলের শিয়ালদহ ডিভিশনে স্পেশাল ট্রেন চালু হতে চলেছে। দক্ষিণ ২৪ পরগনার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের অনুরোধে লোকসভা নির্বাচনের জন্য নিয়োজিত বিপুল সংখক ভোটকর্মীর যাতায়াতের সুবিধার্থে পূর্ব রেলের শিয়ালদহ ডিভিশন ১লা জুন এবং ২রা জুনের মধ্যরাতে ডায়মন্ড হারবার, ক্যানিং এবং নামখানা থেকে শিয়ালদহ (সাউথ) এর উদ্দেশ্যে কিছু স্পেশাল EMU ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Mamata Banerjee | INDIA Bloc Meeting: 'সবে ছেড়ে যাব কীভাবে...' ১ তারিখের ইন্ডিয়া জোটের বৈঠকে নেই মমতা!


নামখানা - শিয়ালদহ স্পেশাল ১লা জুন রাত ১১:৪৫ মিনিটে নামখানা থেকে ছেড়ে ২রা জুন রাত ০২:২০ মিনিটে শিয়ালদহ পৌঁছবে। ডায়মন্ড হারবার শিয়ালদহ স্পেশাল ২রা জুন রাত ০১:০০ টায় ডায়মন্ড হারবার থেকে ছেড়ে রাত ০২:২৭ মিনিটে শিয়ালদহ পৌঁছবে। ক্যানিং - শিয়ালদহ স্পেশাল ২রা জুন রাত ০১:০০ টায় ক্যানিং থেকে ছেড়ে রাত ০২:০৫ মিনিটে শিয়ালদহ পৌঁছবে। স্পেশাল ট্রেনগুলি হল্ট এবং ফ্ল্যাগ স্টেশন সহ সমস্ত স্টেশনেই থামবে। এছাড়াও, ৩৪১৬৫ বজবজ - শিয়ালদহ EMU লোকাল ২রা জুন রাত ১২:০৫ এর পরিবর্তে রাত ১২:৩০ টায় বজবজ থেকে ছাড়বে।


অন্যদিকে, ১ জুন দিল্লিতে ইন্ডিয়া জোটের বৈঠক। রেজাল্ট ৩ দিন আগে, ১ জুন ইন্ডিয়া জোটের 'জরুরি' বৈঠক ডেকেছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। ওদিকে ১ জুন আবার সপ্তম তথা শেষ দফার ভোটও। আর সেদিন-ই বিরোধী ইন্ডিয়া জোটের বৈঠক। কিন্তু সেই বৈঠকে তিনি যেতে পারবেন না বলে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। নির্বাচনী জনসভা থেকে মমতা স্পষ্ট জানান যে, ১ জুনের বৈঠকে যোগ দিচ্ছেন না তিনি। ১ জুনের বিরোধী ইন্ডিয়া জোটের বৈঠকে তিনি নেই। 



আরও পড়ুন, Narendra Modi: এবার প্রচার উত্তর কলকাতায়, মঙ্গলে শহরে মোদী...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)