নিজস্ব প্রতিবেদন: আজই এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মদন মিত্র। তবে তার আগে এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর রুম, যেখানে এতদিন ভর্তি ছিলেন মদন মিত্র, সেখানে শিবপুজো করলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার সকাল সকাল সকাল এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর রুমে পৌঁছে যান পাঁচ জন পুরোহিত। প্রিয় মদন দাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যেতে ভিড় জমান হাজার হাজার অনুগামী। কামারহাটির বিধায়কের জন্য হাসপাতালের বাইরে প্রস্তুত করা হয় হুডখোলা জিপ। সূত্রের খবর, হাসপাতাল থেকে সোজা গুরুদোয়ারা যাবেন মদন মিত্র। তারপর যাবেন ভাবনীপুরে। সেখান থেকে বাইক চালিয়ে তাঁর বিধানসভা কেন্দ্র কামারহাটিতে যাবেন মদন মিত্র।


আরও পড়ুন: অনেকটাই স্থিতিশীল Buddhadeb Bhattacharjee, রক্তচাপ নিয়ন্ত্রণে, আজ হবে বুকের Xray


আরও পড়ুন: Yaas-Lockdown-র জেরে আগুন দাম বাজারের, কাটাপোনা ১৮০, কাঁচা লঙ্কা ৮০ টাকা


প্রসঙ্গত, নারদ মামলায় সিবিআই-এর হাতে গ্রেফতার হওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র৷ এরপর থেকে এসএসকেএমেই তাঁর চিকিৎসা চলছে৷ দীর্ঘ টানাপোড়েনের পর শুক্রবার নারদ মামলায় চার হেভিওয়েটের অন্তর্বর্তী জামিন মঞ্জুর হয়৷ ২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে অন্তর্বর্তী জামিন পান ফিরহাদ হাকিম (Firhad Hakim) ও সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee), তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra) ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। 


(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)