জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে মুখ্যমন্ত্রী। বললেন, 'আমার কাছে কোনও এবিসিডি নেই।  ভোটের সময় একটি নতুন ফর্মুলা তৈরি হয়,ভোটের পর আবার একটা ফর্মুলা হয়। আমি এটা করি না'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Jyotipriya Mallick: 'বাঁচতে দিন,' আর্তির পরই জেলে অসুস্থ জ্যোতিপ্রিয়, দেওয়া হল অক্সিজেন!


বাংলায় এখন উৎসবের মরশুম। দুর্গাপুজো, কালীপুজো শেষ। সামনেই এবার জগদ্ধাত্রী পুজো। কবে? আগামী মঙ্গলবার। পোস্তা মার্চেন্ট অ্যাসোসিয়েশনের পুজোর এবছর সুর্বণজয়ন্তী। 


প্রতিবারের মতো এবছরও এই পুজো উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, পোস্তার মণ্ডপ থেকে ভার্চুয়ালি চন্দননগর ও বারাসাতে আরও ৬ জগদ্ধাত্রীর পুজোর আনুষ্ঠানিক সূচনা করেন তিনি।


এদিন পোস্তার মুখ্যমন্ত্রী বলেন, 'আমি প্রতিবছরই এখানে আসি। আমার কাছে কোনও এবিসিডি নেই। ভোটের সময় একটি নতুন ফর্মুলা তৈরি হয়, ভোটের পর আবার একটা ফর্মুলা হয়। আমি এটা করি না। আমি সকালে যা করি, রাতেও সেটাই করি। কালে যা ভাবি, রাতেও সেটাই ভাবি'। 


মুখ্যমন্ত্রীর আরও বক্তব্য, 'আমার কানে যদি খবর আসে যে কোথাও সমস্যা হচ্ছে। আমি নিজে সেটা দেখি। আমিও চৌত্রিশ বছর ধরে লড়াই করেছি, আজও করছি। আগে সিপিএমের সঙ্গে লড়াই করতে হত, এখন দিল্লির যে পার্টি আছে, তার সঙ্গে লড়াই করতে হয়। সব টাকা বন্ধ। গরিবের টাকা বন্ধ, শ্রমিকদের টাকা বন্ধ'।


আরও পড়ুন:  Jafran: বন্ধুর ক্যানসার, ঘরেই বিশ্বের সবচেয়ে দামি মশলার চাষ বাংলার ছেলের!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)