নিজস্ব প্রতিবেদন: উপনির্বাচনে মনোনয়নপত্র পেশ করেছেন। আগামী সপ্তাহে ভবানীপুরে হিন্দিভাষীদের সঙ্গে বৈঠক বসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।  মুর্শিদাবাদের জঙ্গিপুর ও সামশেরগঞ্জেও প্রচারে যাবেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভবানীপুরে এবার প্রেস্টিজ ফাইট। দলনেত্রী নিজেই প্রার্থী। উপনির্বাচনে প্রস্ততিতে নেমে পড়েছেন তৃণমূল কর্মী-সমর্থক, এমনকী, দলের প্রথমসারি নেতারাও। চেতলায় মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও কর্মিসভা করেছেন। এদিন কোভিড প্রোটোকল মেনে আলিপুর সার্ভে বিল্ডিং গিয়ে মনোনয়নপত্র জমা দিলেন তিনি। মনোনয়নপত্রে প্রস্তাবক হিসেবে স্বাক্ষর করলেন মন্ত্রী ফিরহাদ হাকিমের স্ত্রী ও নিসপাল সিং রানে। 


আরও পড়ুন: Duare Ration: ভবিষ্যতেও চলবে প্রকল্প, আদালতে জানাল রাজ্য; রায়দান স্থগিত


জানা গিয়েছে, ভবানীপুরের ৭০, ৭১ ও ৭২ নম্বর ওয়ার্ডে ভোটারদের একটা বড় অংশ হিন্দিভাষী। একুশের বিধানসভা ভোটে আবার ৭০ নম্বর ওয়ার্ডে এগিয়ে ছিল বিজেপি। সেকারণেই উপনির্বাচনের আগে হিন্দিভাষীদের সঙ্গে সরাসরি কথা বলতে চান মমতা। আগামী সপ্তাহে ৭২ নম্বর ওয়ার্ডের উত্তম উদ্য়ানে বৈঠক করবেন তিনি।  আগামী ৩০ সেপ্টেম্বর উপনির্বাচন ভবানীপুরে। সেদিন সাধারণ নির্বাচন হবে মুর্শিদাবাদে জঙ্গিপুর ও সামশেরগঞ্জেও। সংযুক্ত মোর্চার প্রার্থীদের মৃত্যুর কারণে ওই দুটি কেন্দ্রে ভোট স্থগিত হয়ে গিয়েছিল। ২২ ও ২৩ সেপ্টেম্বর ভোটের প্রচারে মুর্শিদাবাদ যাচ্ছেন তৃণমূল নেত্রী। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)