জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাসকদল তৃণমূল কংগ্রেসে প্রবীণ-নবীন দ্বন্দ্বের জল্পনা ক্রমশ প্রকট হয়ে উঠেছে। তণমূল এক ও ঐক্যবদ্ধ। নবীনরা থাকবেন, প্রবীণরাও থাকবেন। কোথাও যাচ্ছে না দলের রাশ, তৃণমূলে দ্বিধা-দ্বন্দ্বের জায়গা নেই। নবীন-প্রবীন বিতর্কের অবসান ঘটানে পথে নেমেছে কুণাল ফিরহাদরা। সেই আবহেই এবার বিস্ফোরক মনোরঞ্জন ব্যাপারী। ৭ জানুয়ারি ফেসবুক লাইভে শেষ জবাব দিতে চলেছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Abhishek Banerjee: 'আগের মতো কেন সেভাবে সক্রিয় নন'? তৃণমূল নেতাদের প্রশ্নের মুখে অভিষেক!


বলাগড়ের এক 'উপনেতা' এবং দলীয় এক নেত্রীর দুর্নীতি ফাঁস করে দেবেন বলে রীতিমতো হুমকি দিলেন তিনি। মনোরঞ্জন এও জানান তিনি ‘এসপার-ওসপার' করেই ছাড়বেন৷ প্রয়োজনে কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির দ্বারস্থ হবেন। বুধবার সকালেই একটি ফেসবুক পোস্ট করেছেন মনোরঞ্জন। নাতিদীর্ঘ সেই পোস্টে বলাগড়ের বিধায়কের দাবি, "এক মাটির মাফিয়া বালি মাফিয়া গাঁজার পাচারকারীদের সহায়ক জুয়ার বোর্ড চালানো উপনেতা-  আমাকে চোর বলেছে খুনি বলেছে ধর্ষণ বলছে। আমি নাকি- মহাশ্বেতা দেবীর লেখা নিজের নামে ছাপিয়ে কয়েক লক্ষ না কোটি কামিয়েছি।'' 



আরও পড়ুন, Suvendu Adhikari: স্বরাষ্ট্রসচিব পদে 'বেআইনি' নিয়োগ! আদালতের যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দুর...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)