জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: 'মাফিয়ার পুরোটা দলটাই দিলীপ ঘোষ দাদার হাত ধরে বিজেপিতে যোগদান করে'। রাজু ঝা খুনের পর বিস্ফোরক রাজ্য়ের মন্ত্রী বাবুল সুপ্রিয়। টুইট করলেন, 'আমার Simple প্রশ্ন সিবিআই-ইডি হচ্ছে হোক, কিন্তু শুধু বিরোধীদের বিরুদ্ধে কেন'?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভরসন্ধেয় বর্ধমানে জাতীয় সড়কে শুটআউট! দুষ্কৃতীদের গুলি খুন হয়ে গেলেন কয়লা ব্যবসায়ী রাজু ঝাঁ। কীভাবে? ঘড়িতে তখন পৌনে আটটা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যাবেলায় শক্তিগড়ের ল্যাংচা হাবে দাঁড়িয়েছিলেন একটি গাড়ি। সেই গাড়িতে ছিলেন ৪ জন। রাজু বসেছিলেন চালকের আসনের পাশে।


তারপর? কলকাতাগামী লেন দিয়ে অন্য একটি গাড়ি এসে দাঁড়ায় ওই গাড়ির সামনে। এরপর চালকের পাশে বসা রাজুকে লক্ষ্য করে একেবারেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা! গুলিবিদ্ধ হন আরও একজন। দু'জনকে উদ্ধার নিয়ে যাওয়া হয় বর্ধমানে অনাময় হাসপাতাল। সেখানে রাজুকে মৃত বসে ঘোষণা করেন চিকিৎসকরা।


আরও পড়ুন: 'অনেক তৃণমূল নেতার নাম বলে দেন, মুখ বন্ধ করতেই...', রাজু খুনে বিস্ফোরক দিলীপ


একসময়ে বিজেপিতে ছিলেন বাবুল সুপ্রিয়। শুধু তাই নয়, পদ্ম-প্রতীকে আসানসোল থেকে সাংসদও নির্বাচিত হয়েছিলেন তিনি। একুশের বিধানসভার নির্বাচনের পর তৃণমূল যোগ দেন বাবুল। প্রাক্তন বিজেপি সাংসদ এখন রাজ্যের মন্ত্রী। রাজু খুনের পর এবার বাবুল নিশানায় দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়রা। 


 



 



 



এদিকে চুপ করে বসে নেই দিলীপ ঘোষও। তাঁর দাবি, 'আমাদের কাছে যে খবর আছে, রাজু ঝা-কে ডেকেছিল। তখন তিনি অনেক তৃণমূল নেতার নাম বলে দিয়েছিলেন। আবার ৩ তারিখ তাঁর ডাক পড়েছিল। সেদিন হয়তো তিনি অনেকের নাম বলে দিতে পারতেন। তাই মুখ বন্ধ করে দিতে এটা করা হয়েছে'। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)