অয়ন ঘোষাল : খাস কলকাতায় ৯ বছরের নাবালিকাকে যৌন নিগ্রহ (Sexual Assault) করে খুনের অভিযোগ ! যৌন নিগ্রহ করে খুনের অভিযোগ উঠেছে উত্তর কলকাতার জোড়াবাগানে (Jorabagan)। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। ইতিমধ্যেই লালবাজার থেকে স্নিফার ডগ নিয়ে আসা হয়েছে। অপরাধীর খোঁজে তল্লাশি শুরু করেছেন গোয়েন্দারা। ঘটনাস্থলে এসেছেন জয়েন্ট সিপি ক্রাইম। ঘটনাস্থলে এসেছে ফরেন্সিক টিমও। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হবে দেহ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ওই নাবালিকা এলাকার বাসিন্দা নন। মামার বাড়িতে বেড়াতে এসেছিল ওই নাবালিকা। এরপরই এদিন প্রতিবেশীর বাড়ির ছাদ থেকে উদ্ধার হয় দেহ। বুধবার সন্ধ্যা পৌনে ৮টা থেকেই নিখোঁজ ছিল বছর নয়েকের ওই নাবালিকা। এরপরই আজ জোড়াবাগান থানার পাঁপড় গলিতে ওই বাড়ি থেকে উদ্ধার হয় ওই নাবালিকার দেহ। তার শরীর অর্ধ বিবস্ত্র অবস্থায় ছিল বলে জানা গিয়েছে। পাশাপাশি আঘাতের চিহ্নও মিলেছে তার শরীরে। এই ঘটনায় ওই নাবালিকাকে যৌন নিগ্রহ (Sexual Assault) করে খুনের অভিযোগ উঠেছে। 


প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে যৌন নির্যাতন (Rape) চালানোর পর ৯ বছরের নাবালিকাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। নাবাবিকার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। যেন বাঁদিক থেকে ডানদিকে আড়াআড়িভাবে চিড়ে দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এদিকে এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। দোষীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, নিখোঁজ নাবালিকার খোঁজে গতকাল সন্ধ্যা থেকে আজ সকাল পর্যন্ত বার বার জোড়াবাগান থানায় যান তাঁরা। কিন্তু পুলিসের কাছ থেকে কোনও সহযোগিতা মেলেনি।


স্থানীয়দের কথায়, যে বাড়ি থেকে ওই নাবালিকার দেহ উদ্ধার হয়, তার বাইরের দিকে একটি সিঁড়ি রয়েছে। যা দিয়ে সরাসরি ছাদে উঠে যাওয়া যায়। খুব সম্ভবত খেলতে খেলতে ওই বাড়িতে ঢুকেছিল নির্যাতিতা নাবালিকা। তখনই তাকে অনুসরণ করে সেখানে ঢোকে অপরাধীও। আর তারপরই সেখানে ৯ বছরের ওই নাবালিকার উপর যৌন নির্যাতন (Rape) চালায়। প্রমাণ লোপাটের জন্য তারপর তাকে খুন করে।


আরও পড়ুন, 'ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেয়,' BJP-তে যোগদানে চূড়ান্ত নিগ্রহ স্কুল পরিচালন কমিটির সদস্যকে