'ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেয়,' BJP-তে যোগদানে চূড়ান্ত নিগ্রহ স্কুল পরিচালন কমিটির সদস্যকে

বিজেপিতে যোগদানের পরই বিভিন্ন জায়গা থেকে তাঁর উপর চাপ আসছিল। চাপ দেওয়া হচ্ছিল স্কুলের পরিচালন কমিটির সদস্যপদ থেকে ইস্তফা দেওয়ার জন্য।

Updated By: Feb 3, 2021, 04:48 PM IST
'ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেয়,' BJP-তে যোগদানে চূড়ান্ত নিগ্রহ স্কুল পরিচালন কমিটির সদস্যকে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিজেপিতে যোগ দেওয়ার কারণে স্কুল পরিচালন কমিটির সদস্যকে ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেওয়ার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। অভিযোগ, মহম্মদ আনোয়ার নামে ওই সদস্যকে যারপরনাই হেনস্থা, নিগ্রহ করা হয়। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রাজারহাটে। ইতিমধ্যেই এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নিগ্রহের ঘটনায় রাজারহাট থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন মহম্মদ আনোয়ার। যদিও তৃণমূলের তরফে গোটা ঘটনা অস্বীকার করা হয়েছে। 

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ৩০ জানুয়ারি। মহম্মদ আনোয়ার হোসেন রাজারহাট ভাতেন্ডা আন্নাকালী স্মৃতি মন্দির গার্লস হাইস্কুলের পরিচালন কমিটির একজন সদস্য। বেশ কিছুদিন আগে তিনি বিজেপিতে যোগদান করেন। তাঁকে রাজ্য বিজেপির টিচার্স সেলের স্টেট কমিটির মাদ্রাসা ইনচার্জ করা হয়। অভিযোগ, বিজেপিতে যোগদানের পরই বিভিন্ন জায়গা থেকে তাঁর উপর চাপ আসছিল। চাপ দেওয়া হচ্ছিল স্কুলের পরিচালন কমিটির সদস্যপদ থেকে ইস্তফা দেওয়ার জন্য। সেইমতো ৩০ তারিখে মহম্মদ আনোয়ার হোসেন পদত্যাগপত্র জমা দিতে স্কুলে যান। 

অভিযোগ, সেইসময়ই জনা সাতেক তৃণমূল আশ্রিত দুষ্কৃতী স্কুলের মধ্যে ঢুকে পড়ে। চেয়ারে আসীন মহম্মদ আনোয়ার হোসেনকে কলার ধরে টেনে তোলে। যারপরনাই হেনস্থা করে। তারপর স্লোগান দিতে দিতে ঘাড়ধাক্কা দিয়ে স্কুল থেকে বের করে দেয়। এমনকি রাস্তায় আনোয়ার হোসেনের পিছন পিছন ধাওয়া করে বলেও অভিযোগ। এই ঘটনার পর থেকেই আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন বলে জানিয়েছেন আনোয়ার হোসেন। যদিও গোটা ঘটনার কথা অস্বীকার করেছেন রাজারহাট নিউটাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রবীর কর। অন্যদিকে, নিগ্রহের ঘটনায় ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা না নিলে বৃহত্তর আন্দোলনে নামার পাল্টা হুঁশিয়ারি দিয়েছে বিজেপিও। 

আরও পড়ুন, বিয়ের ১৫ দিনের মাথায় অধ্যাপকের রহস্যমৃত্যু , গ্রেফতার নববধূ ও শ্বশুর

এখনই খুলছে না কলেজ-ইউনিভার্সিটি, আপাতত পাঠন-পাঠন অনলাইনেই

.