নিজস্ব প্রতিবেদন:   সর্বক্ষণের জন্য মোতায়েন দুই পুলিসকর্মীর নজর এড়িয়ে পালিয়েও শেষ রক্ষা হল না। ভোর হতেই ফের ধরা পড়ে গেল বন্দি। রাজু মণ্ডল নামে ওই বন্দি সোমবার রাতে আরজি কর হাসপাতালের ছ’তলার বাথরুমের জানলা ভেঙে পালিয়ে যায়। কিন্তু হাসপাতালের বাথরুমের বাইরে পাইপ বেয়ে নেমে আসে সে। কিছুক্ষণ পর জন্য বিষয়টি নজরে আসে, শুরু হয় খোঁজ। হাসপাতালের মধ্যেই চলে চিরুনি তল্লাশি। মঙ্গলবার সকালে বেলগাছিয়া ব্রিজ থেকেই উদ্ধার করা হয় তাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



জানা গিয়েছে, বছর চব্বিশের রাজু অশোকনগর থানা এলাকার পশ্চিম পাড়ার বাসিন্দা। ২০১৮ সালের মে মাসে একটি ধর্ষণের মামলায় তাকে গ্রেফতার করে অশোকনগর থানার পুলিস। আন্ডার ট্রায়ালে এই বন্দিকে কয়েকদিন আগেই আরজিকর হাসপাতালে নিয়ে আসা হয়। মদু'জন জেল পুলিশ'ও ওর নজরদারিতে সর্বক্ষনের জন্য মোতায়েন ছিল। নতুন করে রাজুর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২২৪ ধারায় মামলা দায়ের হয়েছে টালা থানায়।


মৃতদেহের চোখ খুবলে নিল ইঁদুর, ধুন্ধুমার কাণ্ড আরজি কর হাসপাতালে; দোষ স্বীকার হাসপাতাল কর্তৃপক্ষের


প্রসঙ্গত, হাসপাতালের ৬ তলার মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিল রাজু মন্ডল। বেশকিছু সমস্যার কারণে তাকে ভর্তি করা হয় আরজি কর-এ। সোমবার রাত সাড়ে এগারোটা নাগাদ বাথরুমে যায় রাজু। ব্যাস! তারপর থেকেই হাওয়া সে। রাতভর তল্লাশি চলে হাসপাতালের প্রতিটি কোণে। ডাকা হয় দমকলও। পরে ভোর হতেই বেলগাছিয়া ব্রিজে খোঁজ মেলে তার।