জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিড স্ট্রিটে এমএলএ হস্টেলে অস্বাভাবিক মৃত্যু। এমএলএ হস্টেলে এক নিরাপত্তারক্ষীর মৃত্যু। ঠিক কী কারণে মৃত্যু এখনও পরিষ্কার নয়। তবে প্রশ্ন উঠে গেল এমএলএ হস্টেলের নিরাপত্তা নিয়ে। মৃত্যুর ঘটনায় তদন্ত পার্ক স্ট্রিট থানার পুলিসের। ঘটনাস্থলে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Kolkata Book Fair: অবিশ্বাস্য! কত টাকার বই বিক্রি হল এবার মেলাপ্রাঙ্গণ থেকে, জানেন?


কিড স্ট্রিটে এমএলএ হস্টেলে অস্বাভাবিক মৃত্যু পুরুলিয়ার বন্দোয়ান বিধানসভার বিধায়ক রাজীবলোচন সোরেনের নিরাপত্তারক্ষী জয়দেব ঘোড়ইয়ের। হস্টেল ক্যাম্পাসের ২ নম্বর গেটের ভিতরে, নিজের তিন তলা কোয়ার্টারের সামনে, কম্পাউন্ডয়ের রাস্তায় আজ, শনিবার ভোর ৫ টায় তাঁর নিথর দেহ পড়ে থাকতে দেখেন হস্টেলের কর্মী ও নিরাপত্তারক্ষীরা। 


ঠিক কী কারণে তাঁর মৃত্যু তা এখনও পরিষ্কার নয়। তদন্তে নেমেছে পার্ক স্ট্রিট থানার পুলিস। ঘটনাস্থলে আসেন কলকাতা পুলিসের ডিসি সাউথ প্রিয়ব্রত রায়। তিনি জানান, প্রাথমিক ভাবে মনে হচ্ছে উপর থেকে পড়ে মৃত্যু। অন্য কিছু কারণ আছে কি না, তা খতিয়ে দেখা হবে। পড়লে কী ভাবে পড়লেন, তা দেখা হবে।


আরও পড়ুন: Madhyamik Examination: মাধ্যমিকের দ্বিতীয় দিনে আজ ইংরেজি! শনিবেলায় পরীক্ষা-ব্যস্ততা জেলা জুড়ে...


তবে বিধানসভার আবাসনে প্রাথমিক তদন্ত করে পুলিসের মনে হচ্ছে, ওই নিরাপত্তারক্ষী নেশাগ্রস্ত ছিলেন এবং সেই অবস্থায় উপর থেকে পড়েন। পড়ে গিয়েই মৃত্যু হয়েছে তাঁর। চারতলার ঘরের অ্যাটাচ বারান্দা থেকে কোনও ভাবে পড়ে যান তিনি।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)