নিজস্ব প্রতিবেদন: সব্যসাচী দত্তের বিরুদ্ধে অনাস্থা নিয়ে টানটান উত্তেজনা বিধাননগর পুরনিগমে। মঙ্গলবারই জমা পড়ছে অনাস্থা প্রস্তাব। এদিন দুপুর একটার পর  চেয়ারপার্সনের  কাছে অনাস্থা প্রস্তাব জমা পড়ার কথা রয়েছে। প্রস্তাবে ইতিমধ্যেই এক তৃতীয়াংশ কাউন্সিলরের সই রয়েছে বলে তৃণমূল সূত্রে দাবি করা হয়েছে। এদিন বেলা একটার পর পুরনিগমে যাবেন সব্যসাচী দত্ত। বেলায় পুরনিগমে যাবেন চেয়ারপার্সন কৃষ্ণা চক্রবর্তীও। ইতিমধ্যেই পুরনিগমে পৌঁছে গিয়েছেন ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এদিকে আজ ফের সব্যসাচী দত্তের বিরুদ্ধে সরব হন ফিরহাদ হাকিম। তিনি এদিন ক্ষমা চেয়ে বলেন, “আমি সকলের কাছে ক্ষমাপ্রার্থী। দল অনেক আগেই ব্যবস্থা নিতে চেয়েছিল। আমি মধ্যস্থতা করেছিলাম।”


তবে সব্যসাচী রয়েছে সব্যসাচীতেই। পাল্টা চ্যালেঞ্জ ছুড়েছেন তিনি। মেয়রের পাল্টা, “এখনই পদ ছাড়ার কোনও প্রশ্নই নেই। ভোটাভুটির দিনই জানতে পারবেন ক’জন কাউন্সিলর রয়েছে আমার সঙ্গে।”


গান পয়েন্টে রেখে একাধিক ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতার অভিযুক্ত গৃহশিক্ষক


প্রসঙ্গত,  সোমবার বিকালে তৃণমূল সূত্রে খবর হয়, ফিরহাদ হাকিম ফোনে মেয়র পদ থেকে সব্যসাচী দত্তকে ইস্তফা দেওয়ার নির্দেশ দিয়েছেন। সেপ্রসঙ্গে সব্যসাচী দত্ত বলেন, “দলের তরফে কোনও নির্দেশ পাইনি। ফোন করে কেউ ইস্তফার কথা বলেননি। ফোনে এই পদ থেকে ইস্তফা দেওয়ানো যায় না। যেদিন ভোটাভুটি হবে,সেদিন দেখতে পাবেন, কজন কাউন্সিলর আমার সঙ্গে রয়েছেন।”  তিনি উল্টে ইঙ্গিত দেন, “দলের অনেকে ফোন করেছে।”