গান পয়েন্টে রেখে একাধিক ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতার অভিযুক্ত গৃহশিক্ষক

দিনের পর দিন প্রাণনাশের হুমকি দিয়ে  ছাত্রীদের ওপর যৌন নির্যাতন চালাতেন ওই গৃহ শিক্ষক। 

Updated By: Jul 9, 2019, 11:12 AM IST
গান পয়েন্টে রেখে একাধিক ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতার অভিযুক্ত গৃহশিক্ষক

নিজস্ব প্রতিবেদন:  যৌন নির্যাতনের নজিরবিহীন ঘটনা খাস কলকাতায়। গান পয়েন্টে রেখে ছাত্রীদের যৌন নির্যাতন করার অভিযোগ উঠল এক গৃহ শিক্ষকের বিরুদ্ধে। জানা গিয়েছে, দিনের পর দিন একাধিক ছাত্রীকে বন্দুক দেখিয়ে এই কাজ করতেন রাজীব চক্রবর্তী নামে ওই শিক্ষক। অবশেষে গৃহশিক্ষকের বিরুদ্ধে বাঁশদ্রোণী থানায় যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করে কলকাতার ইংরাজী মাধ্যম স্কুলের দশম শ্রেণির এক ছাত্রী। তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে।

আরও পড়ুন: বোমাবাজিতে উত্তপ্ত আনন্দপুর, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

দশম শ্রেণির ছাত্রীর অভিযোগের ভিত্তিতে সোমবার রাত থেকেই তল্লাশি চালানো হয়েছে ওই গৃহশিক্ষকের নেতাজিনগরের বাড়িতে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত শিক্ষককে। পুলিস সূত্রে খবর, অভিযুক্তে বাড়ি থেকে মিলেছে কার্তুজ।  এরইমধ্যে ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে আরও এক ছাত্রী। মঙ্গলবার আলিপুর আদালতে পেশ করা হবে অভিযুক্তকে। সেখানেই রাজীব চক্রবর্তীকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস। 

জানা গিয়েছে, নিজের বাড়িতে অষ্টম থেকে দ্বাদশ শ্রেণির ছাত্রীদের পড়াতেন তিনি। অভিযোগ, টিউশনের আড়ালেই চলত এই কাজ। রীতিমতো প্রাণনাশের হুমকি দিয়ে ভয় দেখাতেন ওই শিক্ষক। পুলিস সূত্রে খবর অনুযায়ী, পড়তে না এলে কার্যত ছাত্রীদের বাড়ি পৌঁছে যেতেন তিনি। এমনকি ছাত্রীদের বাড়িতে গিয়েও চলত যৌন নির্যাতন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ভয়ের কারণেই এতদিন অভিযোগ দায়ের করতে পারেনি ছাত্রীরা। উল্লেখ্য, ইতিমধ্যেই দুটি অভিযোগ জমা পড়েছে ওই শিক্ষকের বিরুদ্ধে। 

 

 

.