নিজস্ব প্রতিবেদন: ৩০ পর্যন্ত রাজ্যে লকডাউন (Lockdown)। জারি হয়েছে কড়া বিধিনিষেধ। ছাড় দেওয়া হয়েছে অত্যাবশ্যকীয় পণ্যের দোকানকে। বন্ধ থাকবে মদের দোকানও। শনিবার তাই মদের দোকানের সামনে দেখা গিয়েছে লম্বা লাইন। আবগারি দফতর সূত্রে খবর, দোকান বন্ধ থাকলেও অনলাইনে মিলবে সুরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 শনিবার দুপুর থেকেই কলকাতার মদের দোকানগুলির বাইরে দেখা গিয়েছে দীর্ঘ লাইন। চাঁদনিচক, সেন্ট্রাল অ্যাভিনিউ, হাজার-সহ অধিকাংশ জায়গায় সব জায়গায় একই ছবি। লকডাউন (Lockdown) থাকলেও অনলাইন পরিষেবা ও হোম ডেলিভারিতে ছাড় দেওয়া হয়েছে। সুত্রের খবর, অনলাইনে ইতিমধ্যেই বিভিন্ন ই-কমার্স সংস্থা মদ বিক্রি করে। ফলে অনলাইনে অর্ডার দিয়ে মদ পেতে অসুবিধা হবে না সুরাপ্রেমীদের।


৩০ মে পর্যন্ত রাজ্যে কার্যত লকডাউন ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ সরকার। আগামী দুসপ্তাহ জরুরি পরিষেবা ছাড়া বাকি সব সরকারি ও বেসরকারি অফিস বন্ধ থাকবে। আগেই লোকাল ট্রেন বন্ধ করা হয়েছিল। এবার বাস, মেট্রো ও ফেরি পরিষেবাও সম্পূর্ণ বন্ধ রাখার ঘোষণা করল নবান্ন। জরুরি কারণ ছাড়া ট্যাক্সি ও অটোও চলবে না। বন্ধ থাকবে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান। জরুরি প্রয়োজন ছাড়া রাত ৯টা থেকে পর দিন ভোর ৫টা পর্যন্ত বাইরে বেরনো যাবে না। 


আরও পড়ুন- কেন্দ্রের দেওয়া ভেন্টিলেটর কোথায়? রাজ্যগুলির কাছ থেকে হিসাব চাইলেন খোদ PM Modi