নিজস্ব প্রতিবেদন : দুই বাসের রেষারেষির জেরে কান কাটা গেল এক যাত্রীর। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে গড়িয়াহাটে। দুটি বাসকেই আটক করেছে পুলিস। গ্রেফতার করা হয়েছে চালকদের। আহত যাত্রীর নাম সমীর পাল। বর্তমানে ঢাকুরিয়া হাসপাতালে চিকিত্সাধীন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


জানা গিয়েছে, আহত যাত্রী সমীর পাল ২১২ নম্বর রুটের একটি বাসের যাত্রী ছিলেন। বাসে প্রচণ্ড ভিড় ছিল। তিনি পাদানিতে দাঁড়িয়েছিলেন। অভিযোগ, ২১২ নম্বর রুটের বাসটির সঙ্গে রেষারেষি চলছিল ৩সি/২ রুটের একটি বাসের। যাত্রী তোলা নিয়ে রেষারেষি করতে গিয়ে আচমকাই ব্রেক কষেন ২১২ নম্বর রুটের বাসটির চালক।


এদিকে ঘটনাক্রমে সেই সময়ই পাদানিতে দাঁড়ানো অবস্থায় থুতু ফেলতে গিয়ে বাস থেকে খানিকটা ঝোঁকেন সমীর পাল। আর চালক আচমকা ব্রেক কষতেই হুমড়ি খেয়ে পড়ে যান তিনি। এদিকে ২১ নম্বর রুটের বাসটি দাঁড়িয়ে পড়তেই সেটিকে ওভারটেক করতে যায় ৩সি/২ রুটের বাসটি।



আরও পড়ুন, বিধাননগরে যেতে পারবেন রাজীব, রোজভ্যালি তদন্তে CBI নোটিস পাঠালেই হাজিরার নির্দেশ


দুই বাসের মাঝে পড়ে যান সমীর পাল। আর তাতেই তাঁর একটি কান কাটা যায়। অন্য কানটিও গুরুতর জখম হয়। সঙ্গে সঙ্গেই তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বাস দুটিকে আটক করার পাশাপাশি চালকদের গ্রেফতার করে পুলিস। হাসপাতালের তরফে জানা গিয়েছে, বর্তমানে সমীর পালের অবস্থা স্থিতিশীল। উল্লেখ্য, গত মাসেই নির্মীয়মাণ বাড়ির পিলারে ধাক্কা লেগে এক বাসযাত্রীর হাত ছিঁড়ে নর্দমায় পড়ে যায় টালিগঞ্জে।