নিজস্ব প্রতিবেদন: পুলিসের স্পেশাল টাস্ক ফোর্সের তত্পরতায় শনিবার রাতে কলকাতার ময়দান এলাকা থেকে ধরা পড়ল মণিপুরের দুই মাদক কারবারি। ধৃতদের নাম আব্বাস খান ও মহম্মদ জিয়াউর। ধৃতদের কাছ থেকে প্রায় ৫০ হাজার মাদক ট্যাবলেট বাজেয়াপ্ত হয়েছে। পুলিসের মতে, এই বিপুল পরিমাণ মাদকের দাম প্রায় ৫০ লক্ষ টাকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


স্পেশাল টাস্ক ফোর্স সূত্রে খবর, এর আগে সাকিল নামে এক মাদক কারবারি তাদের জালে এসেছিল। তাকে লাগাতার জিজ্ঞাসাবাদ করে পুলিস। জেরায় সে জানায় বেশ বড় অঙ্কের মাদক পাচার হওয়ার কথা কলকাতার মধ্য দিয়ে। সেই সূত্র ধরেই শহরে তল্লাশি অভিযানে নামে পুলিস। গোপন সূত্রে পাওয়া খবর থেকে ডাফরিন রোডে একটি নম্বরপ্লেটহীন ছাই রঙের হোন্ডা অ্যাকর্ড আটক করেন তদন্তকারীরা। গাড়িটি তল্লাশি করেতই চক্ষু চড়কগাছ হয় তদন্তকারী অফিসারদের। প্লাস্টিকের প্যাকেট ও কাগজে মোড়া প্রায় ৫০ হাজার মাদক ট্যাবলেট উদ্ধার হয় গাড়িটি থেকে। সঙ্গে সঙ্গেই গাড়িতে থাকা দুই মণিপুরি মাদক কারবারি আব্বাস খান ও মহম্মদ জিয়াউরকে গ্রেফতার করে পুলিস।


আরও পড়ুন: জল উধাও, টিউবওয়েলের মুখে দেশলাই জ্বালালে জ্বলছে আগুন, চাঞ্চল্য দেগঙ্গায়


মণিপুর থেকেই শহরের মধ্যে দিয়ে এই মাদক নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিসের প্রাথমিক অনুমান। তবে, এই বিপুল পরিমাণ মাদক কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তাই নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিসকর্মীরা। কোথায় এই মাদক পৌঁছে দেওয়ার কথা ছিল তা জানতে তদন্ত শুরু করেছে এসটিএফ। ধৃতদের জেরা করছে পুলিস। 


অন্যদিকে যে দামি গাড়িতে করে মাদক পাচার করা হচ্ছিল, সেটি কোথাকার তা জানতে তদন্ত শুরু করেছে এসটিএফ। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, চুরি করা গাড়িতে করে মাদক পাচার করা হচ্ছিল।