জল উধাও, টিউবওয়েলের মুখে দেশলাই জ্বালালে জ্বলছে আগুন, চাঞ্চল্য দেগঙ্গায়

বিপদে পড়েছেন গ্রামের বাসিন্দারা। জল খাবেন কী করে ? টিউবওয়েলের আগুন থেকে যাতে বিপদ না ঘটে রাত জাগছেন গ্রামের বাসিন্দারা।  খবর ছড়িয়ে পড়ায় পাশাপাশি বিভিন্ন গ্রাম থেকে লোকজন আসছেন আগুন দেখতে

Updated By: Oct 20, 2019, 07:18 AM IST
জল উধাও, টিউবওয়েলের মুখে দেশলাই জ্বালালে জ্বলছে আগুন, চাঞ্চল্য দেগঙ্গায়
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: দেগঙ্গার চাকলা পঞ্চায়েতের মোল্লাপাড়ায় এখন বেজায় ভিড়। দূরদূরান্ত থেকে লোকজন আসছেন। কিন্তু মোল্লাপাড়ার সবাই বেশ চিন্তিত।  বাইরে থেকে লোকজন আসছে বলে চিন্তা, তা কিন্তু নয়। চিন্তার কারণ কী?  চলুন যাওয়া যাক মোল্লাপাড়া।

 নীল আগুনে আতঙ্ক। দিন নেই রাত নেই টিউবওয়েল থেকে ঘরঘর শব্দ। যেখান থেকে জল বের হয় সেখান থেকে গ্যাস বের হচ্ছে। গ্যাসের সামনে দেশলাই জ্বালালে নীল শিখায় আগুন জ্বলতে থাকছে। দেগঙ্গার চাকলা পঞ্চায়েতের মঞ্জিল আটি মোল্লা পাড়ার প্রায় সব কটি টিউবওয়েলের একি হাল।

বিপদে পড়েছেন গ্রামের বাসিন্দারা। জল খাবেন কী করে ? টিউবওয়েলের আগুন থেকে যাতে বিপদ না ঘটে রাত জাগছেন গ্রামের বাসিন্দারা।  খবর ছড়িয়ে পড়ায় পাশাপাশি বিভিন্ন গ্রাম থেকে লোকজন আসছেন আগুন দেখতে।  গ্রামে আসেন পুলিশ, বিডিও অফিসের ইঞ্জিনিয়াররা।  তাদের প্রাথমিক অনুমান ভূতল থেকে প্রাকৃতিক গ্যাস উঠে আসছে। টিউবওয়েলগুলি লক করে দেওয়া হয়েছে ।