নিজস্ব প্রতিবেদন: ফের বেসুরো বিজেপি (BJP) নেতা। এবার হুগলির প্রবীর ঘোষাল (Prabir Ghoshal) বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগ্রে দিলেন তৃণমূলের (TMC) মুখপত্র জাগোবাংলায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূলের মুখপত্র জাগোবাংলার সম্পাদকিয়তে প্রবীর ঘোষাল লিখেছেন "কেন বিজেপি করা যায় না। ওখানে কাজ করার থেকে টাকা চাওয়ার লোক বেশি"। ভোটের আগে অন্যান্য অনেক তৃণমূল নেতার মতই প্রবীর ঘোষালও তৃণমূল ছেড়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে। শুধু বিজেপিতে যোগ দেওয়াই নয়, তিনি বিজেপির হয়ে উত্তরপাড়া কেন্দ্র থেকে ভোটেও লড়েন। যদিও তৃণমূল প্রার্থীর কাছে পরাজিত হন তিনি। 



আরও পড়ুন: দুয়ারে রেশন নিয়ে সরব Dilip, পাল্টা আক্রমন কুণালের


আনুষ্ঠানিকভাবে এখনও বিজেপির সদস্য রয়েছেন প্রবীর। সেই জায়গায় দাঁড়িয়ে তৃণমূলের মুখপত্রে প্রবীর ঘোষালের লেখার তাৎপর্য মূলত দুটি যায়গায়। এই লেখা থেকে অনেকেই এটা মনে করছে যে প্রবীর ঘোষাল বিজেপির সঙ্গে তার সম্পর্ক ছিন্ন করার ইঙ্গিত দিলেন। অন্যদিকে তিনি বিজেপি ছেড়ে তৃনমূলেই আবার ফিরে আসার ইঙ্গিতও দিয়ে রাখলেন জাগো বাংলায় লেখার মধ্য দিয়ে। পাশাপাশি তার লেখার বিষয়টি নিয়ে গত কিছুদিনে রাজ্যের রাজনীতি সরগরম হয়ে রয়েছে যে বিজেপির প্রার্থী হতে গেলে টাকা দিতে হয়। 


তৃণমূল কংগ্রেস ইতিমধ্যেয়ি এই বিষয়টি নিয়ে সরব হয়েছে। মঙ্গলবার বিধানসভার ভেতরেও এই বিষয়ে তদন্তের দাবি তুলে সরব হয়েছে শাসকদল তৃণমূল। এই আবহে দাঁড়িয়ে বিজেপির প্রার্থী এবং নেতা প্রবীর ঘোষাল শাসক দলের মুখপত্রে বিজেপির বিরুদ্ধে টাকা নিয়ে প্রার্থী দেওয়ার বিষয়ে সরব হয়েছেন। তৃণমূলের অভিযোগকে কার্যত শিলমোহর দিয়েছেন প্রবীর।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)