অর্ণবাংশু নিয়োগী: প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় হাইকোর্টের নির্দেশে সিবিআইয়ের জেরার মুখে প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি গৌতম পাল। ৫ ঘণ্টার পর নিজাম প্যালেস থেকে বেরোলেন তিনি। বললেন, 'তাঁরা যে সমস্ত তথ্য জানতে চেয়েছি,জানিয়েছি'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Jogesh Chandra Law College: যোগেশচন্দ্র কলেজে সিআইডি তদন্তে স্থগিতাদেশ হাইকোর্টের ডিভিশন বেঞ্চের


আজ, বুধবার হাইকোর্টে প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলার শুনানি ছিল বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে। আদালতে একটি রিপোর্ট জমা দেয় সিবিআই। সেই রিপোর্ট দেখার পরই খোদ পর্ষদ সভাপতি গৌতম পালকে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন বিচারপতি গঙ্গোপাধ্য়ায়। সঙ্গে পর্ষদের ডেপুটি সেক্রেটারি পার্থ কর্মকারকেও। সময়সীমার সন্ধেয় ৬টা। দু'জনকে হাজিরা দিতে বলা হয় নিজাম প্যালেসে।


ঘড়িতে তখনও ৬টা বাজেনি। হাইকোর্টের নির্দেশে মেনে সময়ের কিছুটা আগেই নিজাম প্যালেসে পৌঁছেন পর্ষদ সভাপতি ও পর্ষদের ডেপুটি সেক্রেটারি। চলে ম্যারাথন। রাত ১১টা নাগাদ ছাড়া পান পর্ষদ সভাপতি। নিজাম প্যালেস থেকে বেরিয়ে তিনি বলেন, 'কলকাতা হাইকোর্টে আমাকে সিবিআই অফিসে আসতে বলেছিলেন। আমি এসেছি, তাঁরা যে সমস্ত তথ্য জানতে চেয়েছি,জানিয়েছি'।


আরও পড়ুন:  Thakurpukur Murder: পুরনো আক্রোশেই খুন? ঠাকুরপুকুরকাণ্ডে গ্রেফতার অভিযুক্ত



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)