নিজস্ব প্রতিবেদন: বুধবার সকালে ভবানীপুরে প্রচারে বেরিয়ে দেখা হয়ে গেল বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল এবং তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরের মধ্যে। হল সৌজন্য বিনিময়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার সকালে কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী হরদীপ সিং পুরি প্রচারে বেরোন প্রিয়াঙ্কা টিবরেওয়ালের সঙ্গে। সেই সময়েই দেখা হয়ে যায় তৃণমূল কাউন্সিলর অসীম দাসের সঙ্গে। ২ জনের মধ্যে কথা হয় কিছুক্ষন। যদিও এরপরেই প্রিয়াঙ্কা সংবাদমাধ্যমকে জানান অসীম ভুলে গেছেন কোন পার্টির হয়ে তিনি নির্বাচনে জয়লাভ করেছিলেন। মানুষ ওনাকে চিনত না। মানুষ কেবলমাত্র বিজেপির প্রতীক এবং পতাকা চিনত সেই জন্যই যেতেন অসীম। তিনি আরও জানান, মানুষ এখনো অসীমকে অপছন্দ করেন। অসীম এখন কাজ করছেন শুধুমাত্র আগামী নির্বাচনে তৃণমূলের টিকিটে লড়ার জন্য কিন্তু তিনি জানেন না তৃণমূলের তালিকায় তার নাম নেই। প্রিয়াঙ্কা সরাসরি ফিরহাদ হাকিমকে আক্রমণ করে বলেন, ১০ পাশ যোগ্যতার মানুষকে মেয়র বানিয়েছে তৃণমূল।  


আরও পড়ুন: Dilip Ghosh: আপাতত প্রচারে থাকছি না, জানালেন দিলীপ ঘোষ


অন্যদিকে সৌজন্য বিনিময়ের পরেই অসীম জানান ২০১৪ সাল থেকে বিজেপির শাসনে মানুষের নাভিশ্বাস উঠে গেছে। মনমোহন সিং-এর আমলে পেট্রোল দাম এবং এবং এই সময়ে পেট্রোলের দামের মধ্যে তুলনা করে তিনি বলেন বিজেপি শুধুমাত্র প্রতিশ্রুতি দেয়। প্রিয়াঙ্কার ভোট চাইতে আসার কোনো মুখ নেই। শুধু বাংলা নয় ভারতের মানুষ বুঝে গেছে বিজেপির আমলে কি হয়েছে। 


এরপরেই জি ২৪ ঘন্টার সঙ্গে একান্ত কথোপকথনে কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী বলেন তিনি মন্ত্রী হিসেবে নয় বিজেপির কর্মী হিসেবে প্রচারে এসেছেন। তিনি আরো জানান কেন্দ্রীয় সরকার লিটার প্রতি মাত্র ৩২ টাকা ট্যাক্স নেয় পেট্রোলের উপরে, অন্যদিকে রাজ্য সরকার VAT নেয়। ফলত VAT-এর পরিমান বেশি হয় এবং অন্য রাজ্যের তুলনায় পশ্চিমবঙ্গে এই VAT-এর পরিমান অনেকটা বেশি।   


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)