Dilip Ghosh: আপাতত প্রচারে থাকছি না, জানালেন দিলীপ ঘোষ

রাজ্যে দায়িত্বপ্রাপ্ত নেতারা যেভাবে তাঁকে কাজে লাগাবেন তিনি সেইভাবেই সাহায্য করবেন।

Updated By: Sep 22, 2021, 10:42 AM IST
Dilip Ghosh: আপাতত প্রচারে থাকছি না, জানালেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাজ্য বিজেপির সভাপতির দায়িত্ব নিয়েছেন ড. সুকান্ত মজুমদার। দায়িত্ব নিয়েই তিনি তোপ দেগেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। আর বুধবার সকালে প্ৰাতঃভ্ৰমণে দিলীপ ঘোষ জানালেন তার ভবিষ্যৎ পরিকল্পনা। 

বুধবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময়ে দিলীপ ঘোষ জানিয়েছেন নতুন বিজেপি প্রদেশ সভাপতির সম্বর্ধনা সভায় অনেকেই অনুপস্থিত ছিলেন। আবার অনেকেই আসতে পারেন নি। যদিও সবার আসার কথাও ছিল না এবং তাঁর নিজেরও অন্য কাজ ছিল। নতুন সভাপতির নাম রাতে ঘোষণা হওয়ায় অনেকেই উপস্থিত থাকতে পারেননি। পার্টির পক্ষ থেকে ২০ দিনের কার্যক্রম চলছে সেখানেই সবাই ব্যস্ত রয়েছেন। যেহেতু নতুন সভাপতি ঘোষণা হয়েছে তাই কাজের ফাঁকে সময় বের করে সম্বর্ধনা দেওয়া হল।

বিজেপির নতুন রাজ্য কমিটি গঠন সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন নতুন কমিটি গঠনের দিন তার পক্ষে জানানো সম্ভব নয়। নতুন সভাপতি এসেছেন এবং তিনিই কেন্দ্রীয় নেতাদের সাথে কথা বলে ঠিক করবেন। তবে দিলীপ ঘোষ আশা করছেন খুব তাড়াতাড়ি নতুন কমিটি গঠনের কাজ হয়ে যাবে।

আরও পড়ুন: Abhishek Banerjee: শেষ মুহূর্তে বাতিল কর্মসূচি, বুধবার ত্রিপুরা যাচ্ছেন না অভিষেক

নতুন সভাপতি ড. সুকান্ত মজুমদার দায়িত্বভার বুঝে নিয়েই বুধবার থেকে প্রচার শুরু করে দিচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের বুথ থেকেই শুরু করছেন প্রচার। স্বভাবতই প্রশ্ন উঠছে প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ প্রচারে থাকবেন কিনা। সেই প্রশ্নের উত্তরে দিলীপ জানান আপাতত কয়েকদিন তিনি থাকছেন না। কিন্তু শেষ ২-৩ দিন ভবানীপুরের প্রচারে তিনি থাকবেন বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

ভবিষ্যতে রাজ্য বিজেপিতে তাঁর ভূমিকা সম্পর্কে তিনি জানান পার্টির জন্য তিনি সবসময় রয়েছেন। রাজ্যে দায়িত্বপ্রাপ্ত নেতারা যেভাবে তাঁকে কাজে লাগাবেন তিনি সেইভাবেই সাহায্য করবেন। একইভাবে কেন্দ্রীয় নেতৃত্ব যেভাবে নির্দেশ দেবেন সেইভাবে কেন্দ্রীয় স্তরে কাজ করবেন। তিনি আরও জানিয়েছেন নিজের নির্বাচনী ক্ষেত্রে বেশী সময় দিতে চান। প্রদেশ সভাপতির দায়িত্বে থাকায় সারারাজ্য ঘুরতে হত তাই মেদিনীপুরে বেশী সময় দেওয়া হত না। বর্তমানে মেদিনীপুরে সেখানে বন্যা হয়েছে এবং ইতিমধ্যে ত্রাণের কাজ তিনি শুরু করেছেন বলে জানিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.