নিজস্ব প্রতিবেদন : প্রকৃতির খামখেয়ালিপনা। রাবন দহন শুরু হওয়ার আগেই সল্টলেকে মুষল ধারায় বৃষ্টি নামে মঙ্গলবার সন্ধ্যায়। আর তার জেরেই পুড়ল না রাবন। দমকল মন্ত্রী সুজিত বোস অগ্নিবান মারলে রাবনের বুকে লাগে, কিন্তু সেই আগুন পোড়াতে পারল না রাবনকে। সৌজন্যে বরুণদেব।  ফলে বাজি প্রদর্শনীতেই সন্তুষ্ট থাকতে হল দশেরা দেখতে আসা অতিথিদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



মঙ্গলবার সল্টলেকের সেন্ট্রাল পার্ক মেলা মাঠে সল্টলেক সাংস্কৃতিক সংসদ এর পক্ষ থেকে দশেরা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ৬০ ফুটের রাবন তৈরি করা হয়। এই অনুষ্ঠানের উদ্বোধন করেন দমকল মন্ত্রী সুজিত বোস। উপস্থিত ছিলেন বিধান নগর মেয়র কৃষ্ণা চক্রবর্তী সহ সংগঠনের কর্মকর্তারাও।


আরও পড়ুন - দশমীতে বিসর্জন দেখতে গিয়ে নৌকাডুবি কালিয়াচকে, মৃত ৩ শিশু, চলছে আরও তল্লাশি


অনুষ্ঠানের উদ্বোধনের পর যখন রাবন দহনের জন্য সবাই প্রস্তুতি নিচ্ছে মঙ্গলবার সেই সময় শুরু হয়ে যায় মুষলধারায় বৃষ্টি। সেই সময় মাঠে উপস্তিত্ কয়েক হাজার মানুষ।বৃষ্টি থেকে বাঁচতে কেউ চেয়ার মাথায় করে ছুটে বেড়াতে থাকে। বৃষ্টি থামলে সুজিত বোস অগ্নিবান রাবন এর দিকে মারেন।বুকে গিয়ে লাগলে কিছুটা জ্বালার পর নিভে যায়। বলা যেতে পারে বেঁচে যায় রাবন। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় বাজি প্রদর্শনী। আগত অতিথিরা সেই বাজি প্রদর্শনী দেখে সন্তুষ্ট হয়ে বাড়ি ফিরে যেতে হয়।