জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহালয়ার সকালেই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল কলকাতার বাঁশদ্রোণীতে। সকালে টিউশন যাচ্ছিল এক স্কুলছাত্র। তাকে ধাক্কা মেরে পিষে দিল একটি পে লোডার। রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রকে হাসপাতালে নিয়ে গেল তাকে মৃত বলে ঘোষণা করা হয়। এনিয়ে তুমুল উত্তেজনা রয়েছে এলাকা। ভাঙচুর করা হয় ওই পে লোডারটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পুজোর মধ্যেই বিদায় নিচ্ছে মৌসুমী বায়ু, বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ও একাধিক নিম্নচাপ


এদিন সকালে ওই ছাত্রটি কোচিং সেন্টারে যাচ্ছিল। রাস্তায় কাজ করছিল একটি পে লোডার। সেইসময় ওই পে লোডারটি ধাক্কা মারে নবম শ্রেণির ওই পড়ুয়াকে। ধাক্কা খেয়ে সে চাকায় পড়ে যায়। ওই ঘটনার পর এলাকায় তুমুল উত্তেজনা তৈরি হয়।


খবর পেয়ে ছুটে আসে পুলিস। তাদের আটকে রাখে বিক্ষুব্ধ জনতা। তাদের দাবি কেন, এলাকার কাউন্সিলর এলাকায় আসেনি। দিনের পর দিন রাস্তা আটকে রাখে এই ধরেন জেসিবি গাড়ি। পুলিসকে ধরে রেখেছি। ওদের বলেছি কাউন্সিলরকে এলাকায় আসতে হবে। তা নাহলে ওদের ছাড়া হবে না।


স্থানীয়দের দাবি, গত ১০ বছর ধরে এলাকার রাস্তা খারাপ। কোনওভাবে মেরামতি করা হয়নি। পুজোর মুখে মেরামতির জন্য নামানো হয়েছে পে লোডার। এর জন্য এলাকার মানুষের প্রবল সমস্যা হচ্ছে। আর সেই পে লোডারের ধাক্কাতেই প্রাণ গেল এক ছাত্রের। এতবর ঘটনার পর স্থানীয় কাউন্সিলরের কোনও পাত্তা নেই। যতক্ষণ না তিনি আসবেন ততক্ষণ পুলিসকে ছাড়া হবে না। রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল ওই ছাত্র। তাকে পিষে দেয় ওই পে লোডার।


সময় যত গড়ায় ততই তেতে উঠে পরিস্তিতি। বিক্ষুব্ধ জনতার হাত থেকে পুলিস আধিকারিকদের মুক্ত করতে পৌঁছে য়ায় পুলিসের বিশাল বাহিনী। তাদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় বিক্ষোভকারীদের। মারমুখী হয়ে ওঠে জনতা। তাদের সরানোর চেষ্টা করেও ব্যর্থ হয় পুলিস। শেষপর্যন্ত ৩ ঘণ্টা পর ঘোরাওমুক্ত হন ওসি।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)