নিজস্ব প্রতিবেদন: NRS-এ জুনিয়র চিকিত্সকদের মারধরের ঘটনায় অভিযুক্তদের অন্তবর্তী জামিন হয়ে গেল। সোমবার ২০০০ টাকার ব্যক্তিগত বন্ডে মহম্মদ সেহনওয়াজ, আদিল হাদুন, আদিল শেখ, মহম্মদ ইয়াসুফ, মহম্মদ বাদল-  ৫ অভিযুক্তকে  জামিন দেয় শিয়ালদা আদালত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এদিন আদালতে সরকারি আইনজীবীর তরফে অভিযুক্তদের জেল হেফাজতের সময়সীমা বাড়ানোর আবেদন জানানো হয়। কিন্তু আদালতের পর্যবেক্ষণ, এখনও পর্যন্ত পুলিস এই তদন্তে নতুন কোনও গতি আনতে পারেনি। সেইকারণে ২হাজার টাকার ব্যক্তিগত বন্ডে তাদের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করে আদালত।


বিজেপিকে রুখতে একজোট বিরোধীরা, বাম-কংগ্রেসের সর্বদল প্রস্তাবে সায় দিতে পারে রাজ্য সরকার


প্রসঙ্গত, গত মাসে রোগী মৃত্যু কেন্দ্র করে  উত্তপ্ত হয়ে ওঠে এনআরএস। জুনিয়র চিকিত্সকদের সঙ্গে মারধরের অভিযোগ ওঠে রোগীর পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এরপর নিরাপত্তা বাড়ানোর দাবিতে কর্মবিরতিতে বসেন জুনিয়র চিকিত্সকরা। তাঁদের আন্দোলেন সামিল হন সিনিয়র ডাক্তারও। পরে  নবান্নে জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী। তাঁদের নিরাপত্তা বাড়াতে এক গুচ্ছ পদক্ষেপ করে সরকার। উল্লেখ্য, মঙ্গলবার স্বাস্থ্যভবনে আবারও জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী। নিরাপত্তা সংক্রান্তযে পদক্ষেপ প্রশাসনিক স্তরে নেওয়া হয়েছিল, তার কাজ কতদূর এগিয়েছে, তা খতিয়ে দেখতেই এদিনের পর্যালোচনা বৈঠক। নবান্নে সেদিনের বৈঠকে যে সমস্ত জুনিয়র চিকিত্সকরা উপস্থিত ছিলেন, তাঁরাই এদিনের বৈঠকে থাকবেন। এছাড়াও বৈঠকে থাকবেন স্বাস্থ্য শিক্ষা অধিকর্তা, স্বাস্থ্য অধিকর্তা। কিন্তু এদিনের বৈঠকের আগেই NRS-কাণ্ডে মূল অভিযুক্তদের জামিন দিয়ে দিল আদালত।