সৌমেন ভট্টাচার্য: কলকাতা বিমানবন্দরে বোমা রাখা আছে। ফের হুমকি মেইল কলকাতা বিমানবন্দর ম্যানেজারকে। হুমকি মেইলে লেখা, ৩টি বোমা রাখা আছে। এই নিয়ে ৩ দিনের মধ্যে দ্বিতীয় হুমকি মেইল! খতিয়ে দেখা হচ্ছে মেইলটি। কোথা থেকে মেইলটি পাঠানো হয়েছে। তা খুঁজে বের করার চেষ্টা শুরু হয়েছে। ২৬ তারিখ, দ্বিতীয় দফার ভোটগ্রহণের দিন প্রথম হুমকি মেইল আসে। এরপর এদিন সোমবার ফের হুমকি মেইল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হুমকি মেইল পাওয়ার পরই সিআইএসএফের পক্ষ থেকে বিমানবন্দরের ভিতর চিরুনি তল্লাশি করা হয়। কিন্তু তল্লাশিতে কিছু পাওয়া যায়নি বলে খবর। খতিয়ে দেখা হচ্ছে এই হুমকি মেইল কোথা থেকে পাঠানো হয়েছে। বিমানবন্দর কর্তৃপক্ষ, সিআইএস এবং বিধাননগর পুলিসের পক্ষ থেকে এই হুমকি মেইল খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে এই হুমকি মেইল কাণ্ডে একজন সন্দেহভাজন যাত্রীকেও চিহ্নিত করার কাজ চলছে বলে খবর বিমানবন্দর সূত্রে। পাশাপাশি, আরও জানা গিয়েছে, কলকাতা সহ একাধিক বিমানবন্দরেই নাকি এই হুমকি মেইল গিয়েছে। খতিয়ে দেখা হচ্ছে এই সব হুমকি মেইল কোথা থেকে পাঠানো হয়েছে।


এর আগেও কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়িয়েছে। বিমানে বোমা রাখা আছে বলে চিৎকার করতে থাকেন এক যাত্রী। আর তার জেরেই ছড়িয়ে পড়ে আতঙ্ক। মাঝরাতে ৫৪১ জন যাত্রী নিয়ে কলকাতা থেকে দোহা হয়ে লন্ডন যাওয়ার কথা ছিল কাতার এয়ারলাইন্সের এই বিমানের। কিন্তু যাত্রীর চিৎকারে হুলস্থূল কাণ্ড বেঁধে যায়। বিমান খালি করে চলে তল্লাশি। আনা হয় পুলিস কুকুর। যে যাত্রী চিৎকার করে বোমাতঙ্কের কথা বলেছিলেন, তাঁকে বিমানবন্দরে বসিয়ে রেখে চলে জিজ্ঞাসাবাদ। তিনি জানান যে, তাঁকে একজন জানিয়েছেন বিমানে বোমা রাখা আছে। যদিও পরে জানা যায় যে, ওই যাত্রী বিরল মানসিক রোগে আক্রান্ত। তল্লাশি চললেও কোনও সন্দেহজনক বস্তু আর মেলেনি।


আরও পড়ুন, Sandeshkhali Case | Supreme Court: সুপ্রিম কোর্টে সন্দেশখালিকাণ্ডে বড় ধাক্কা রাজ্যের!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)