নিজস্ব প্রতিবেদন: এক ব্যবসায়ীকে মারধর এবং তাঁকে আটকে রাখার কারণে নিষিদ্ধপল্লি থেকে দুই যৌনকর্মীকে গ্রেফতার (Sex Worker Arrest) করল লেকটাউন (Laketown) থানার পুলিস। লেকটাউনের বাসিন্দা ওই ব্যবসায়ী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, তাঁর সাথে নিষিদ্ধপল্লিতে দুই যৌনকর্মীর (Sex Worker Arrest) পরিচয় হয়। পরিচয় হওয়ার পরে শারীরিক প্রলোভন দেখিয়ে তাঁকে একাধিকবার ওই দুই যৌনকর্মী বাড়িতে ডেকে পাঠায়। সেই সুযোগে ওই ব্যবসায়ীর থেকে টাকা-পয়সা, সোনার গয়না হাতিয়ে নেয়। এরপর যখন ওই ব্যবসায়ী দুই যৌনকর্মীর কাছ থেকে টাকা ফেরত চায়, সেই সময় দুই যৌনকর্মী তাঁকে আবার নিষিদ্ধপল্লিতে ডেকে পাঠায়। 


বৃহস্পতিবার রাতে ওই ব্যবসায়ী যখন নিষিদ্ধপল্লিতে যায়, তখন তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। আরও অভিযোগ, ওই ব্যবসায়ীর গলার সোনার চেন হাতিয়ে নেয়। তারপর ওই ব্যবসায়ীকে আটকে রাখে। পরবর্তী সময়ে এই ঘটনায় লেকটাউন (Laketown) থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই ব্যবসায়ী। 


অভিযোগের ভিত্তিতে পুলিস নিষিদ্ধপল্লি থেকে দুই যৌনকর্মীকে গ্রেফতার করেছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পেরেছে যে, এই দুই যৌনকর্মী মূলত বিভিন্ন ব্যবসায়ীদেরকে শারীরিক প্রলোভন দেখিয়ে টাকা-পয়সা হাতিয়ে নিত। আজ ধৃত দুই যৌনকর্মীকে বিধাননগর আদালতে পেশ করা হবে।


আরও পড়ুন, দমদমে রহস্যমৃত্যু, একই বাড়ি থেকে উদ্ধার মা-ছেলের পচা গলা দেহ


KMDA-র জমি দখল নিয়ে শাসকদলে গোষ্ঠীকোন্দল? হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা TMC কর্মীর


Bidhannagar Fraud Case: ব্যাঙ্ক ম্যানেজার পরিচয়ে প্রতারণা প্রতিবেশীর, অ্যাকাউন্ট থেকে গায়েব ৩ কোটি


Fraud: ভুয়ো কল সেন্টারের ফাঁদ, লক্ষাধিক টাকা প্রতারণা, নিউটাউনে গ্রেফতার ১৪


Land Fraud: একজনের জমি নাম বদলে অন্যের নামে! গ্রেফতার জালিয়াত


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)