Bidhannagar Fraud Case: ব্যাঙ্ক ম্যানেজার পরিচয়ে প্রতারণা প্রতিবেশীর, অ্যাকাউন্ট থেকে গায়েব ৩ কোটি

'বিশ্বস্ত' ব্যক্তি ভেবে তাঁকে চেকে সই করে দিয়ে দিতেন টাকার অঙ্ক না লিখেই! 

Updated By: Mar 30, 2022, 03:35 PM IST
Bidhannagar Fraud Case: ব্যাঙ্ক ম্যানেজার পরিচয়ে প্রতারণা প্রতিবেশীর, অ্যাকাউন্ট থেকে গায়েব ৩ কোটি
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : ব্যাঙ্ক ম্যানেজার পরিচয় দিয়ে প্রতিবেশীর থেকে ৩ কোটি টাকা প্রতারণা (Fraud Case)। এই ঘটনায় গ্রেফতার এক। ধৃতের নাম সৌগত মিশ্র। গ্রেফতার করেছে বিধাননগর (Bidhannagar) দক্ষিণ থানার পুলিস। 

পুলিস সূত্রে খবর, সল্টলেকের FE ব্লকের বাসিন্দা রবীন্দ্রনাথ সাহা (৮০) বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ জানান যে, তাঁর প্রতিবেশী সৌগত মিশ্র নিজেকে ব্যাঙ্কের ম্যানেজার হিসেবে পরিচয় দিতেন। তিনি বৃদ্ধকে বার বার ব্যাঙ্কের কাজে সহযোগিতা করার জন্যেও প্রতিশ্রুতি দিতেন। তাই তাঁকে ভরসা করেছিলেন। দীর্ঘ দিন ধরেই তাঁকে দিয়ে ব্যাঙ্কের টাকা লেনদেন করতেন। এমনকি 'বিশ্বস্ত' ব্যক্তি ভেবে তাঁকে চেকে সই করে দিয়ে দিতেন টাকার অঙ্ক না লিখেই! 

কিন্তু কিছুদিন আগেই ওই বৃদ্ধ তাঁর ব্যাঙ্কের পাসবই ফেরত চাইলে, সৌগত মিশ্র তা দেন না বলে অভিযোগ। এরপরই রবীন্দ্রনাথ সাহা ব্যাঙ্কে গিয়ে জানতে পারেন যে, বার বার তাঁর অ্য়াকাউন্ট থেকে বড় অঙ্কের টাকা তুলে নিয়েছেন ওই প্রতিবেশী। মোট ৩ কোটি টাকার উপরে টাকা হাতিয়ে নিয়েছেন অভিযুক্ত। তারপরই বিধাননগর দক্ষিণ থানার দারস্থ হন ওই বৃদ্ধ। অবশেষে বৃদ্ধের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সৌগত মিশ্রকে গ্রেফতার করে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। 

আরও পড়ুন, Extra Marital Affair: পরপুরুষের সঙ্গে 'ঘনিষ্ঠ' স্ত্রী! ২০ বছর সংসারের পর ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন স্বামী

Birbhum Child Death: পায়ের অপারেশন করাতে এসে শিশুর 'মৃত্যু', রামপুরহাটের নার্সিংহোমে ধুন্ধুমার

Jagdeep Dhankhar: হরিচাঁদ হলেন 'হরিচন্দ্র', মতুয়া ধর্মগুরুর 'ভুল' নাম টুইট রাজ্যপালের! বিদ্রুপ নেটিজেনদের

Bruno Missing Case: হাইকোর্টের নির্দেশে অবশেষে নিজের ঘরে ফিরছে ব্রুনো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.