নিজস্ব প্রতিবেদন: বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁকে দল থেকে বহিষ্কার করল। সকালেই তাঁর বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয় তৃণমূল কংগ্রেসের তরফে। দল বিরোধী কাজের জন্যই তাঁকে বহিষ্কার করা হয় বলে জানা গিয়েছে। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় দলের লোকসভার নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে সৌমিত্রর বহিষ্কারের বিষয়টি জানিয়ে দিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের সাংসদ সৌমিত্র খান


এরই মধ্যে সৌমিত্র খান নয়াদিল্লিতে বিজেপিতে যোগদান করেন। তাঁর যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান-সহ একাধিক নেতা। কেন্দ্রীয় ওই মন্ত্রীই সৌমিত্রকে বিজেপিতে স্বাগত জানান।


তৃণমূল তাঁকে বহিষ্কার করলেও বাংলার শাসক দলের সমালোচনা করেছেন সৌমিত্র। বলেছেন, ''বাংলার যুবকদের নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে।''


পুলিশের বিরুদ্ধে বাড়াবাড়ির অভিযোগ করে মঙ্গলবারই হইচই ফেলে দিয়েছিলেন বিষ্ণুপুরের তৃণমূল সাংসদ সৌমিত্র খান। যদিও সাংসদ হওয়ার পর থেকে তিনি বেশ কয়েকবার খবরের শিরোনামে এসেছেন।


আরও পড়ুন: খুনের আশঙ্কায় ভুগছেন খোদ তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ, আপ্তসহায়ক 'গুম' করার অভিযোগ


তিনি বিতর্কের জন্য সবচেয়ে বেশি শিরোনামে এসেছেন। সাম্প্রতিক বিতর্কটি হয় মঙ্গলবার রাতে। যখন তিনি রীতিমতো ফেসবুক লাইভ করে খুনের আশঙ্কা প্রকাশ করেন। তাঁর আপ্তসহায়ককে অপহরণের অভিযোগ করেন। তাঁর অভিযোগের তির ছিল এক সরকারি অফিসারের দিকে।