রণয় তেওয়ারি: ফ্ল্যাটে টাকার পাহাড়, ম্য়ারাথন জেরার পর গ্রেফতার পার্থ-সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এসএসসি দুর্নীতির তদন্ত ঘণ্টার পর ঘণ্টা জেরা ও তাঁর বাড়িতে স্তূপীকৃত টাকা মেশিন দিয়ে গোনার পর শেষপর্যন্ত গ্রেফতার করা হল পার্থ চট্টোপাধ্য়ায়ের ঘনিষ্ঠ সহযোগী অর্পিতা মুখোপাধ্য়ায়কে। ইডি সূত্রে খবর তার বাড়ি থেকে পাওয়া গিয়েছে মোট ২১ কোটি ৯০ লাখ টাকা, ৫৮ লাখ টাকার গহনা।


সন্ধে সাড়ে ছটা নাগাদ অর্পিতাকে তার ফ্ল্যাট থেকে বের করে আনেন ইডি আধিকারিকরা। ঘর থেকে বেরিয়ে আসার সময় বারবার চিত্কার করে অর্পিতা বলতে থাকেন, কোনও অন্যায় করিনি। আমাকে ফাঁসানো হয়েছে। জোর করে আমার ফ্ল্যাটে ঢোকা হয়েছে। কী অভিযোগে গ্রেফতার করা হচ্ছে তার কোনও উত্তর দেননি ইডি আধিকারিকরা। আদালতে যাব।


অর্পিতা ওইসব কথা বললেও তার ফ্ল্যাটে ওই বিপুল পরিমান টাকা কী ভাবে এল তার কোনও উত্তর তিনি দিতে পারেননি।


ইডি বা সিবিআই বহু মামলায় টাকা উদ্ধার করেছে। কিন্তু তা নিয়ে যাওয়ার জন্য এবার ট্রাকে করে ট্রাঙ্ক নিয়ে আসার ঘটনা অবাক করেছে অর্পিতার আবাসনের মানুষজনকে। তারও তা দেখতে নেমে এসেছেন আবাসনের নীচের তলায়। কোনও ট্রাঙ্কে ২০০০, কোনও ট্রাঙ্কে ৫০০ টাকার নোট ভর্তি করা হচ্ছে বলে খবর। এছাড়া কেন ট্রাঙ্কে কী রাখা হবে তা লিখে ট্রাঙ্কের গায়ে সেঁটে দেওয়া হয়। সবেমিলিয়ে ৪০-৪৫টি ট্রাঙ্ক নিয়ে আসা হয়।


এদিকে, অর্পিতা মুখোপাধ্য়ায়ের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই বলে স্পষ্ট জানিয়েছেন দলীয় মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর দাবি, "যার বাড়ি থেকে টাকা উদ্ধার হয়েছে, তাঁর সঙ্গে তৃণমূলের কোনও যোগাযোগ নেই। এই টাকার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।


আরও পড়ুন-ইডি হেফাজতে পার্থ, অভিষেকের নেতৃত্বে ক্যামাক স্ট্রিটে জরুরি বৈঠকে তৃণমূলের শীর্ষ নেতারা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)