নিজস্ব প্রতিবেদন: কলকাতায় পুরভোট (KMC Election 2021) শেষ। প্রায় ঘণ্টা তিনেক পর বিরোধী দলনেতার বাড়ি থেকে উঠল পুলিসের ঘেরাটোপ। সল্টলেকে এসকর্ট পাঠাল কলকাতা পুলিস। সেই এসকর্টেই রাজভবন পৌঁছলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সঙ্গে বিজেপির প্রতিনিধিদলের সদস্যরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত এদিন বিকেলে। সল্টলেকে নিজের বাড়িতে বিজেপি ২০ জন বিধায়কের সঙ্গে বৈঠকে বসেছিলেন শুভেন্দু। তখন বাড়ি বাইরে বিশাল পুলিসবাহিনী নিয়ে হাজির হন বিধাননগর কমিশনারেটের ডিসি (হেড কোয়ার্টার্স)। বিরোধী দলনেতা বাড়ি ঘিরে ফেলেন পুলিসকর্মীরা। এমনকী, বিধায়কদের বাড়ি থেকে বেরোতেও দেওয়া হয়নি বলে অভিযোগ। পুলিসকর্মীদের সঙ্গে তর্কাতর্কি শুরু হয় শুভেন্দু অধিকারী-সহ বিজেপি নেতাদের। 


 



কেন হঠাৎ শুভেন্দু বাড়ি ঘেরাও করা হল? তাও আবার সল্টলেকে! বিধাননগর কমিশনারেটের (Bidhannagar Police Commissionerate) তরফে দাবি, পুরভোটে দিন বাইরে থেকে কোনও  রাজনৈতিক নেতাকে কলকাতায় ঢুকতে না দেওয়ার নির্দেশিকা জারি করেছে কমিশন। মেল পাঠানো হয়েছে রাজ্য পুলিসের ডিজিকে। বিজেপি নেতাদের পাল্টা প্রশ্ন, 'বিকেল ৫টা ভোট শেষ হয়ে গিয়েছে। তাহলে এখন কেন আটকানো হচ্ছে'? শুভেন্দু অধিকারীর অভিযোগ, 'মমতা বন্দ্যোপাধ্যায় এসব করাচ্ছেন। আমি রাজ্য নির্বাচন কমিশন যাব'। কলকাতা পুরসভা ভোটকে প্রহসন বলে কটাক্ষ করেছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App