পিয়ালী মিত্র: নিয়োগ দুর্নীতি মামলায় জেরার মুখে পড়েছেন একাধিক। মানিক ভট্টাচার্যের ঘনিষ্ঠ তাপস মণ্ডলকে অবশেষে গ্রেফতার করল সিবিআই। সঙ্গে আরও ১ জনকে।   আগামিকাল, সোমবার ধৃতদের পেশ করা হবে আদালতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিয়োগ দুর্নীতির মামলায় এখন ইডি হেফাজতে কুন্তল ঘোষ। তাঁর বিরুদ্ধে যিনি অভিযোগ করেছিলেন, রেহাই পেলেন না সেই তাপস মণ্ডলও। ঘড়িতে তখন ১১টা। এদিন সকালে নিজাম প্যালেসে আসেন তিনি। প্রায় ৬ ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ পর্ব। বিকেলে গ্রেফতার করা হয় তাপস ও নীলাদ্রী ঘোষ নামে আরও একজনকে।


আরও পড়ুন: Suvendu Adhikari: মমতার বাঁকুড়ার সভার খরচ ৭৮ লাখ টাকা! তোপ শুভেন্দুর, পাল্টা মোদী প্রসঙ্গ টানল তৃণমূল


এর আগে, নিয়োগ দুর্নীতির মামলায় যখন মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে চার্জশিট দেয় ইডি, তখন সেই চার্জশিটের নাম ছিল তাপস মণ্ডলেরও। মানিক ঘনিষ্ট হিসেবেই পরিচিত ছিলেন তিনি। শুধু তাই নয়, মানিক ভট্টাচার্যের হয়ে টাকাও তুলতেন এবং সেই টাকা পৌঁছে যেতে প্রভাবশালীদের কাছে। সূত্রের খবর তেমনই। 


এদিন গ্রেফতারির পর তাপস মণ্ডল বলেন,  'তদন্তে সহযোগিতা করছি। আগামীদিনেও সহযোগিতা করব। কেন গ্রেফতার করল, জানি না'। তাঁর দাবি, 'আমি কোনও দুর্নীতির সঙ্গে যুক্ত নই। কাউকে আড়াল করারও চেষ্টা করছি না'। 



.এদিকে আগামীকাল, সোমবার কুন্তল ঘোষকে নিজেদের হেফাজতে নেবে সিবিআই। তাঁকে ও তাপস মণ্ডলকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে বলে খবর।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)