Suvendu Adhikari: মমতার বাঁকুড়ার সভার খরচ ৭৮ লাখ টাকা! তোপ শুভেন্দুর, পাল্টা মোদী প্রসঙ্গ টানল তৃণমূল

 এদিকে, শুভেন্দুর ওই অভিযোগকে পাত্তা দিতে রাজী নয় তৃণমূল কংগ্রেস। এনিয়ে দলের মুখপাত্র শান্তনু সেন বলেন, লোডশেডিংয়ে জেতা বিরোধী দলনেতার হয়তো মস্তিস্ক বিকৃতি হয়েছে

Updated By: Feb 19, 2023, 05:08 PM IST
Suvendu Adhikari: মমতার বাঁকুড়ার সভার খরচ ৭৮ লাখ টাকা! তোপ শুভেন্দুর, পাল্টা মোদী প্রসঙ্গ টানল তৃণমূল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রশাসনিক সভার নাম করে সরকারের ৭৮ লাখ টাকা খরচ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত ১৭ ফেব্রুয়ারি বাঁকুড়ার ওই সভার খরচের ফিরিস্তি দিয়ে মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বাঁকুড়ার জেলা শাসকের কাছে ওই খরচের সূত্র জানতেও চেয়েছেন বিরোধী দলনেতা।

আরও পড়ুন-'যখন বলে, সবাই শোনে, আগলে রাখে সাজঘর'! কার অবদানে মোহিত কোচ?

গত ১৭ ফেব্রুয়ারি বাঁকুড়ায় সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিরার একাধিক ট্যুইট করে শুভেন্দু দাবি করেছেন, ওই সভায় লোক আনতে ৭০০ বাস আনা হয়। এসব করতে ৭৮ কোটি টাকা খরচ হয়েছে। এছাড়াও সভার জন্য মোতায়েন করা হয়ে ৮০০০ পুলিস, উন্নত ধরনের স্টেজ তৈরি করা হয়। সবেমিলিয়ে মাত্র ৪০ মিনিটের সভায় জন্য খরচ হয়েছে ৩-৪ কোটি টাকা। এই টাকা এল কোথা থেকে? বাঁকুড়ার ডিএম এর ব্যাখ্যা দিন। রাজ্যের এই আর্থিক সংকটের সময়ে ওই টাকা কি এসেছে মিড ডে মিলের টাকা থেকে? ওই বিপুল টাকা খরচ করে ছাত্রছাত্রীদের রাজনৈতিক বক্তৃতা শুনতে বাধ্য করা হয়েছে।

শুভেন্দুর দাবি সাতশো বাস ভাড়া করে গরিব মানুষ ও পড়ুয়াদের ওই সভায় নিয়ে যাওয়া হয়। এর বিস্তারিত খরচের হিসেবও তুলে ধরেছেন শুভেন্দু অধিকারী। এদিকে, শুভেন্দুর ওই অভিযোগকে পাত্তা দিতে রাজী নয় তৃণমূল কংগ্রেস। এনিয়ে দলের মুখপাত্র শান্তনু সেন বলেন, লোডশেডিংয়ে জেতা বিরোধী দলনেতার হয়তো মস্তিস্ক বিকৃতি হয়েছে। কোনও সরকারি অনুষ্ঠানে সরকারি পরিষেবা নিতে মানুষ যায়। মানুষতে এবার প্রশ্ন করবে এসপিজি নিরাপত্তায় থাকা প্রধানমন্ত্রী ১১ কোটি টাকা দামের গাড়ি চড়েন, ১০ লাখ টাকা দামের স্যুট পরেন, ২ লাখ টাকা দামের পেন দিয়ে সই করেন, তাঁর জন্য কত কোটি টাকা দিয়ে বিমান কেনা হয়েছে, এখনও পর্যন্ত তাঁর বিদেশ ভ্রমণের খরচ কত তার উত্তর কি দিতে পারেবন উনি। বিজেপি বৈদিক ভিলিজে যে মোচ্ছব করেছিল তার খরচ কত? সরকারের কাজ মানুষকে পরিষেবা মানুষের কাছে পৌঁছে দেওয়া। সরকার সেটাই করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.