নিজস্ব প্রতিবেদন: শনিবার কালীঘাটে হয়ে গেল তৃণমূলের হাই ভোল্টেজ মিটিং। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের "এক ব্যক্তি এক পদ" এবং পরবর্তীকালে যুব তৃণমূল নেতৃত্বের সোশ্যাল মিডিয়ায় পোস্টের পরে রাজনৈতিক মহলে জল্পনা চলছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভবিষ্যৎ সম্পর্কে। যদিও শনিবাসরীয় বৈঠকে তাঁর উপস্থিতিই দেয় বরফ গলার ইঙ্গিত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৈঠকের শেষে পার্থ চট্টোপাধ্যায় বলেন, যে কালীঘাটে তৃণমূলের অফিসে শনিবার দলের নির্বাচনের বিষয়ে কথা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের সভানেত্রী হওয়ার পর ৫-৬ জনের নাম বলেন, যাঁরা আপাতত দল পরিচালনার কাজ চালাবেন। শনিবার তাঁদেরকে তিনি বৈঠকে ডাকেন। 


পার্থ চট্টোপাধ্যায় জানান যে, শনিবার তৃণমূলের জাতীয় কর্মসমিতির সদস্যদের নাম ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নতুন কর্মসমিতিতে কোনও পদাধিকারীর নাম এখনও অবধি না থাকার বিষয়ে তিনি জানান যে পদাধিকারী কারা হবেন সেই তালিকা তিনি তাড়াতাড়ি মনোনীত করবেন। নতুন কর্মসমিতিতে মমতা বন্দ্যোপাধ্যায়, অমিত মিত্র, পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সী, সুদীপ বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, বুলু চিক বরাইক, চন্দ্রিমা ভট্টাচার্য, কাকলি ঘোষদস্তিদার, সুখেন্দু শেখর রায়, জ্যোতিপ্রিয় মল্লিক, আসীমা পাত্র, মলয় ঘটক, রাজীব ত্রিপাঠি, অনুব্রত মণ্ডল, গৌতম দেব, অরুপ বিশ্বাস এবং ফিরহাদ হাকিম সহ ২০ জনের নাম রয়েছে।  


আরও পড়ুন: Murshidabad: হিজাব বিতর্কের আঁচ এবার এ রাজ্যেও! স্কুল ঘেরাও-তালাবন্দি শিক্ষকরা


তিনি আরও বলেন যে শনিবার যে ৪টি পুর নির্বাচন হয়েছে সেই সমস্ত এলাকার নাগরিকরা শান্তিপূর্ণভাবে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। দলের পক্ষ থেকে তিনি ৪টি পুরসভার ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন।


এছাড়াও আগামী ২৭ ফেব্রুয়ারির পুরসভা নির্বাচনে, ১০৪টি কেন্দ্রের ভোটারদের কাছে তিনি আবেদন জানান যে তারা যেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে, তৃণমূলের প্রার্থীদের সকলকে ভোট দেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)