নিজস্ব প্রতিবেদন: কল্যাণ বন্দ্য়োপাধ্য়ায়র (Kalyan Banerjee) পর এবার বিস্ফোরক মদন মিত্র (Madan Mitra)। "দলের শৃঙ্খলারক্ষা কমিটিকে কোথায় পাওয়া যাবে? দলকে কোথায় জানাব? কখন জানাব? কার কাছে জানাব?" তৃণমূল কংগ্রেসের (TMC) মহাসচিব পার্থ চট্টপোধ্য়ায়ের (Partha Chatterjee) শনিবারের একটা বক্তব্যের পরিপ্রেক্ষিতে এবার মুখ খুললেন কামারহাটির বিধায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়ের (Abhishek Banerjee) বিরুদ্ধে মুখ খোলেন শ্রীরামপুরের সাংসদ কল্য়াণ বন্দ্য়োপাধ্য়ায় (Kalyan Banerjee)। সেই প্রসঙ্গে দলীয় সাংসদকে সতর্ক করেন পার্থ চট্টোপাধ্য়ায় (Partha Chatterjee)। এরপর সংবাদমাধ্যমে তিনি জানান, সংশ্লিষ্ট সকলকে সাবধান করা হয়েছে। কারও কোনও কথা থাকলে দলের অন্দরে জানাতে হবে। সংবাদমাধ্যমে বা সোশ্য়াল মিডিয়ায় মুখ খোলা যাবে না। এতে দলের ভাবমূর্তি নষ্ট হয়। তৃণমূল কংগ্রেসের (TMC) মহাসচিবের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে শনিবার মুখ খোলেন মদন মিত্র (Madan Mitra)।


কামারহাটির বিধায়ক বলেন, "মহাসচিবকে আমি ধন্যবাদ জানাচ্ছ। তিনি প্রায় এক লক্ষবার বলেছেন শৃঙ্খলারক্ষা কমিটির কাছে যাবে এবং দল বরদাস্ত করবে না। এই স্পিরিটের জন্য ধন্যবাদ। আগে আমাদের কার্যালয় ছিল হরিশ চ্যাটার্জি স্ট্রিট। কিন্তু মুখ্যমন্ত্রীর নিরাপত্তার কারণে তাঁর বাড়িতে যাওয়া যাচ্ছে না। অভিষেক বন্দ্যোপাধ্য়ায় এখন ব্যস্ত। তাঁর কাছেও যেতে পারছি না। ফলে প্রশ্ন উঠছে নিয়মরক্ষা কমিটি কোথায় বসবে?...উনি বলেছেন দলকে জানাব। কিন্তু দলকে জানানোর কোনও স্কোপ পাচ্ছি না। কোথায় জানাব? কখন জানাব? কার কাছে জানাব? ওনার যদি মনে হয় আমার কথা বিরোধী উনি ব্যবস্থা নেবেন।"


আরও পড়ুন: Amit Malviya: অভিষেকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন কল্যাণ; টুইট মালব্যের, পাল্টা দিলেন কুণাল


আরও পড়ুন: টলিউড এডিটরের পোস্ট, একরত্তির প্রাণ বাঁচাতে মধ্যরাতেই ঝাঁপিয়ে পড়ল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টিম


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)