Amit Malviya: অভিষেকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন কল্যাণ; টুইট মালব্যের, পাল্টা দিলেন কুণাল

বর্তমানে রাজ্যে করোনার গ্রাফ(Covid Spike) ঊর্ধ্বমুখী। এই পরিস্থিতিতে 'সবকিছু ২ মাসের জন্য বন্ধ রাখা উচিত' বলে 'ব্যক্তিগতভাবে' মত পোষণ করেছিলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়

Updated By: Jan 16, 2022, 05:06 PM IST
Amit Malviya: অভিষেকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন কল্যাণ; টুইট মালব্যের, পাল্টা দিলেন কুণাল

নিজস্ব প্রতিবেদন: কোভিড পরিস্থিতিতে রাজ্যে আগামী ২ মাস সব ধরনের জমায়েত বন্ধ রাখা উচিত বলে মন্তব্য করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। সেই মন্তব্যের সমালোচনা করেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এবার সেই মন্তব্যকে হাতিয়ার করেই আসরে নামলেন বিজেপি নেতা অমিত মালব্য।

বিজেপি নেতা মালব্য(Amit Malviya) আজ এক টুইট করে লিখেছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Banerjee) বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের(Kalyan Banerjee) একটি ভিডিয়ো পোস্ট করেছেন মালব্য। সেখানে কল্য়াণ বন্দ্যোপাধ্যায় বলছেন, 'অভিষেকের মন্তব্য নিয়ে আমরা যা বক্তব্য তা সংবাদমাধ্যমে এসে গিয়েছে। ভোট যদি বন্ধই করে দিতে হয় তা হলে অভিষেক বন্দ্যোপাধ্যায় তো পার্টির জেনারেল সেক্রেটারি। উনি বলুন,ভারতের নির্বাচন কমিশন যে ৫ রাজ্য ভোট করাচ্ছে সেখানে উনি প্রতিবাদ জানাননি কেন? মমতা বন্দ্যোপাধ্যায় সরকার চালান। মমতা বন্দ্যোপাধ্যায় দলও চালান। তাঁকে দেখেই মানুষ সবাইকে ভোট দিয়েছে। আমিও ভোট পেয়েছি। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে বেশি মানুষের মন কে বোঝে? দলের নীতি মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করেন। সরকারের নীতিও মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করেন।' কল্যাণের ওই ভিডিয়োর নীচেই মালব্য লিখেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় কি তাঁর উচ্চাকাঙ্খী ভাইপোর ডানা ছাঁটতে চাইছেন?

বর্তমানে রাজ্যে করোনার গ্রাফ(Covid Spike) ঊর্ধ্বমুখী। এই পরিস্থিতিতে 'সবকিছু ২ মাসের জন্য বন্ধ রাখা উচিত' বলে 'ব্যক্তিগতভাবে' মত পোষণ করেছিলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। তাঁর সেই মন্তব্যের পরই রাজ্য-রাজনীতিতে শোরগোল পড়ে যায়। এর পাশাপাশি, করোনার সংক্রমণ রুখতে অভিষেকের 'ডায়মন্ড হারবার মডেল'(Diamond Harbour Model) প্রশংসা কুড়োয় সব মহলে। সেই প্রেক্ষাপটে দাঁড়িয়েই কল্যাণ বন্দ্যোপাধ্য়ায় বিতর্কিত মন্তব্য করে বসেন। তিনি বলেন,"দলের সাংগঠনিক জায়গায় যে যাকে খুশি বসাতে পারে, মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া আমি কাউকে নেতা বলে মানি না।" কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়ের ওই মন্তব্যের পরই আবার পাল্টা তাঁকে নিশানা করেন দলের একাধিক নেতা।

আরও পড়ুন-শাবলের আঘাতে নাড়িভুঁড়ি বেরিয়ে এল গোখরোর, ৩০টি সেলাই দিয়ে বাঁচালেন পরিবেশ প্রেমী-চিকিত্সক

এদিকে, আজ অমিত মালব্যের টুইট নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ(Kunal Ghosh) বলেন, 'বিধানসভা ভোটের আগে বড়বড় কথা বলে ভোটে গোহারা হারের পরও এদের কোনও শিক্ষা হয়নি। অমিত মালব্যের আসল সমস্য়া হল, বিজেপি তাসের ঘরের মতো ভাঙছে। গতকাল বঙ্গ বিজেপিতে বিদ্রোহ হয়েছে। তথাগত রায়ের মতো নেতা বলছে নারী ও টাকার খেলায় বঙ্গ বিজেপি উঠে যাচ্ছে। অধিকাংশ পুরোন নেতা বলছেন অশুভ শক্তি এসে পার্টি দখল করছে। অমিত মালব্য আগে এগুলো নিয়ে টুইট করুন। নিজেদের কাদা ছোড়ছুড়ি, বিদ্রোহ থেকে দলকে আড়াল করেত তৃণমূলের ব্যাপারে ওঁকে নাক গলাতে হবে না। উনি নিজের চরকায় তেল দিন। কাল পোর্ট ট্রাস্টের গেস্টহাউসে কী হয়েছে তার উত্তর উনি আগে দিন।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.