প্রবীর চক্রবর্তী: সুখেন্দু শেখর রায়কে নিয়ে কি অস্বস্তি বাড়ছে তৃণমূলের অন্দরে? দলের মুখপত্র 'জাগো বাংলা'র সম্পাদক পদ থেকে এবার ইস্তফা দিলেন রাজ্যসভার সাংসদ। নতুন সম্পাদক করা হল শোভনদেব চট্টোপাধ্যায়কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  R G Kar Scam | Sandip Ghosh:'রেজিস্ট্রেশন বাতিল নয় কেন? রাজ্য মেডিক্যাল কাউন্সিলের চেয়ারম্যানকে চিঠি IMA-র!


আরজি কর কাণ্ডে প্রথম থেকেই ভিন্নপথের পথিক সুখেন্দুশেখর। দোষীদের ফাঁসির দাবিতে যখন কর্মসূচি ঘোষণা করেছিলেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়, তখন বিচার চেয়ে ধরনায় বসেছিলেন তৃণমূলেরই রাজ্যসভা সাংসদ। এমনকী, একাধিক পোস্টে বিতর্কে জড়ান তিনি। কখনও কলকাতা তত্‍কালীন পুলিস সুপার বিনীত গোয়েলকে সিবিআই হেফাজতে নেওয়ার দাবি তুলেছেন, কো কখনও আবার মনে করিয়ে দিয়েছেন বাস্তিল দুর্গের পতনের কথাও! 


বহুবছর তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা'র সম্পাদক ছিলেন সুখেন্দুশেখর। কিন্তু ওই পদে আর থাকতে চান না তিনি। দলের শীর্ষ নেতৃত্বকে সেকথা জানিয়েও দিয়েছেন বলে সূত্রের খবর। এরপরই নতুন সম্পাদক হিসেবে শোভনদেব চট্টোপাধ্য়ায় নাম ঘোষণা করা হল তৃণমূলের তরফে।



আরও পড়ুন: RG Kar Incident: 'আরজি কর কাণ্ডে এখনও গণধর্ষণের প্রমাণ মেলেনি', আদালতে রিপোর্ট CBI-র!


এদিকে আরজি কর কাণ্ডের প্রতিবাদে তৃণমূলের রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছে জহর সরকার। সুখেন্দুশেখরও কি সেই পথে হাঁটবেন? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)