শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: নাম না করে মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে 'ইঙ্গিত'! শুভেন্দু অধিকারী মন্তব্যের প্রতিবাদে এবার পথে নামছে তৃণমূল। কবে? আগামীকাল, শনিবার রাজ্যজুড়ে প্রতিবাদ মিছিল ও পথসভার ডাক দিল রাজ্যের শাসকদল। যেখানে মুখ্যমন্ত্রীর আঘাত নিয়ে মন্তব্য করেছেন বিরোধী দলনেতা, সেই খেজুরিতে প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দেওয়ার নির্দেশ দেওয়া হল কুণাল ঘোষকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Mamata Banerjee: শারীরিক অবস্থা স্থিতিশীল, হাল্কা খাবার খেলেন মুখ্যমন্ত্রী!


ঘটনাটি ঠিক কী? আহত মুখ্যমন্ত্রী। চিকিৎসকদের পরামর্শে আপাতত কিছুদিন থাকতে হবে বাড়িতেই। মমতার শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল। আজ, শুক্রবার সকালে হাল্কা খাবারও খেয়েছেন তিনি।


এদিকে মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনায় যখন তদন্তের দাবি করেছে বিজেপি, তখন নাম না করে মমতাকে নিশানা করেন শুভেন্দু। কাঁথি বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে খেজুরিতে জনসভায় তিনি বলেন, 'বেশিদিন আর রাজনৈতিক আয়ু নেই তৃণমূলের। ভোট আসছে, মাথা ঘুরে যাচ্ছে, আর ধপ করে পড়ে যাচ্ছে! মাথা ঘুরছে, লো প্রেসার হচ্ছে। পড়া তো শুরু হয়েছে উপর থেকে। নিচ অবধি পড়া শুরু হয়ে যাবে'।



আরও পড়ুন:  Kolkata: ভোটের মুখে শহরে বিপুল নগদ উদ্ধার, গ্রেফতার ৩


তৃণমূল সূত্রে খবর, বৃহস্পতিবার নিজের বাড়িতেই হাঁটছিলেন মুখ্যমন্ত্রী। তখনই কোনওভাবে পড়ে যান তিনি। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসার পর, রাতেই কালীঘাটের বাড়িতে ফেরেন মমতা। চিকিৎসকের পরামর্শে কারও সঙ্গে দেখা করেননি এদিন দিনভর। মুখ্যমন্ত্রী বাড়িতে গিয়েছিলেন কলকাতা পুলিস কমিশনার বিনীত গোয়েল ও মেয়র ফিরহাদ হাকিম। তাঁদের সঙ্গে অবশ্য কথা বলেছেন মুখ্যমন্ত্রী।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)