নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন সভা ও রাজনৈতিক কর্মসূচি থেকে হুমকি দেওয়ার অভিযোগ। দিলীপ ঘোষের (Dilip Ghosh) বিরুদ্ধে এবার এফআইআর (FIR) দায়ের করলেন বিধাননগরের ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর বাণীব্রত বন্দ্যোপাধ্যায় (Banibrata Banerjee)। বিধাননগর দক্ষিণ থানায় রাজ্য বিজেপি (BJP) সভাপতির বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় অভিযোগ দায়ের করলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাণীব্রত বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, বিভিন্ন সভা-সমিতি থেকে কখনও সাধারণ মানুষের উদ্দেশ্যে, কখনও বিশেষ একটি রাজনৈতিক দলের নেতা-কর্মীদের নিশানা করেছেন দিলীপ ঘোষ। কখনও পুলিশ ও সরকারি কর্মচারিদের উদ্দেশ্যে বলেছেন, তাঁর পায়ের তলায় থেকে কাজ করতে হবে। কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও (Mamata Banerjee)। অভিযোগ পত্রে বাণীব্রত বন্দ্যোপাধ্যায় (Banibrata Banerjee) জানান, বেহালার একজন ওয়ার্ড কো-অর্ডিনেটরকে মেরে, পোশাক খুলে রাস্তায় ঘোরানোর হুমকি দিয়েছেন দিলীপ ঘোষ। উত্তর ২৪ পরগনায় মিটিংয়ে গিয়ে তৃণমূল কর্মীদের শাসিয়েছেন তিনি। মেরে মাটির ৬ ফুট নীচে দেহ পুঁতে দেওয়ার হুমকি দিয়েছেন।  



আরও পড়ুন: ইয়াসের দাপটে অগ্নিমূল্য বাজার! নাভিশ্বাস মধ্যবিত্তের


আরও পড়ুন: অব্যাহতি নয়, আলাপনকে নিয়ে কেন্দ্রের সঙ্গে সংঘাতে রাজ্য?


তাঁর আরও অভিযোগ, ভোট প্রচারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যয়কে (Mamata Banerjee) অত্যন্ত কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন রাজ্য বিজেপি সভাপতি। সেক্ষেত্রে তৃণমূল নেত্রীর উদ্দেশে করা দিলীপ ঘোষের ‘বারমুডা’ মন্তব্য উল্লেখ করেন তিনি এবং অভিযোগ করেন, এই ধরনের মন্তব্য একজন মহিলার পক্ষে অত্যন্ত মানহানিকর।