নিজস্ব প্রতিবেদন:  স্রেফ প্রতারণা নয়, চাকরি দেওয়ার নাম করে এবার মহিলা আবেদনকারীকে শ্লীলতাহানি অভিযোগ উঠল। দু'জনকে গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্তেরা রীতিমতো অফিস খুলে বসেছিল পূর্ব যাদবপুর থানা এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: গেটে বিক্ষোভে শতাধিক প্রার্থী, নিয়োগের টালবাহানায় কর্মবিরতির ডাক আলিপুর চিড়িয়াখানায়


একজনের নাম সন্দীপ পাল, আর একজন পীযূষকান্তি মণ্ডল। কলকাতার পূর্ব যাদবপুর থানা এলাকায় একটি সংস্থার অফিস খুলেছিল তারা। কারও কাছ থেকে পাঁচ হাজার টাকা নেওয়া হয়েছিল, তো কেউ আবার দিয়েছিলেন দশ হাজার টাকা। পুলিশ সূত্রে খবর, একাধিক বেকার যুবক-যুবতী কাছে বিভিন্ন নামী বেসরকারি কোম্পানিতে চাকরি দেওয়ার নাম করে টাকা আদায় করেছে সন্দীপ ও পীযূষ। কিন্তু সেই চাকরি আর কেউই পাননি। উল্টে এক মহিলা আবেদনকারীকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। থানায় ভুয়ো সংস্থার দুই কর্ণধার সন্দীপ পাল ও পীযূষকান্তি মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তদন্তে নেমে চাকরির নামে প্রতারণাচক্রের পর্দাফাঁস করল পুলিস। ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হল দুই অভিযুক্তকেও। তদন্তকারীদের দাবি, ওই সংস্থার হয়ে কাজ করত বেশ কয়েকজন ছেলে। তারাই বেকার যুবক-যুবতীদের চাকরি টোপ দিয়ে ধরে আনত।


আরও পড়ুন:কলকাতা পেতে চলেছে আরও তিনটি নতুন উড়ালপুল, মাঝেরহাট থেকে জানালেন মুখ্যমন্ত্রী


উল্লেখ্য, কলকাতার গল্ফগ্রীন এলাকায় বৃহস্পতিবার মধ্যরাতে তিনতলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ষাটোর্ধ্ব এক ব্যক্তি। মৃতের নাম সৌমিত্র সেন। জানা গিয়েছে, লকডাউনের কারণে, ছয়-সাত মাস বেকার ছিলেন তিনি। রোজগার বন্ধ হয়ে যাওয়ায় ভুগছিলেন মানসিক অবসাদে। ঘটনাস্থল থেকে উদ্ধার করে সৌমিত্রকে প্রথমে নিয়ে যাওয়া হয় বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে। পরে এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। দেহটি ময়নাতদন্তে পাঠিয়ে তদন্তে নেমেছে পুলিস।