নিজস্ব প্রতিবেদন: ​বিজেপিতে (BJP) যোগ দিতে পারেন অভিনেতা বনি সেনগুপ্ত। এবার এমনই গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে। সেই গুঞ্জনে ঘৃতাহুতি দেয় অভিনেতা সোহেল দত্তর সঙ্গে বনি সেনগুপ্তের ছবি। কে এই সোহেল দত্ত! টলিউডের দ্বিতীয় সারির এই অভিনেতার রাজনৈতিক মহলেই বা কীসের এত প্রভাব?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মনে আছে নিশ্চয়ই, এই সোহেল দত্তর জন্মদিনের পার্টিতেই শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা হয় রাজীব বন্দ্যোপাধ্যায়ের। রাজীব তখনও তৃণমূল (TMC) ছাড়েননি। রাজনৈতিক মহলের ধারনা, ওই বৈঠকেই রাজীব দল ছাড়বেন বলে মনস্থির করেন। রাজীব বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ সোহেল দত্তর সঙ্গে বনি সেনগুপ্তর (Bonny Sengupta) বৈঠক কি রাজনৈতিক কারণেই! চলছে জল্পনা।


আরও পড়ুন : পশ্চিমবঙ্গের মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন, Yogi-কে পালটা আক্রমণ Saayoni-র


দেখুন...


সোহেলের সঙ্গে বনি...



সম্প্রতি বিজেপিতে যোগ দেন সোহেল দত্ত। সোহেলের পর এবার বনিও কি পদ্ম শিবিরে! শুধু তাই নয়, সদ্য তৃণমূল কগ্রেসে যোগ দেওয়া বনির বিশেষ বান্ধবী কৌশানি মুখোপাধ্যায়ও গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন বলে খবর! সূত্রের খবর, বালিগঞ্জ থেকে কৌশানিকে বিজেপি প্রার্থী করতে পারে বলেও শোনা যাচ্ছে।


আরও পড়ুন : Srabanti থেকে Hiran, দেখুন বিজেপির সম্ভাব্য তারকা প্রার্থী তালিকা


এদিকে এবারের বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিমে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), সোনারপুর দক্ষিণ থেকে হিরণ চট্টোপাধ্যায়, কসবায় রিমঝিম মিত্র, টালিগঞ্জে অঞ্জনা বসুদের বিজেপি প্রার্থী হিসেবে দাঁড় করানো হতে পারে। সূত্র আরও বলছে, উত্তর কলকাতার বেশ কয়েকটি আসনে যশ দাশগুপ্ত, পায়েল সরকার, বনি সেনগুপ্ত প্রার্থী হতে পারেন। কলকাতার পাশাপাশি বিভিন্ন জেলার আসন থেকেও বিজেপি এবার তারকা প্রার্থীদের ভোটের ময়দানে নামাতে পারে।


আরও পড়ুন : 'জয় বাংলা' স্লোগান দিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ Sayantika-র


বিজেপির প্রার্থী তালিকা চূড়ান্ত করতে ইতিমধ্যেই উচ্চ পর্যায়ের বৈঠকে বসেছেন নেতৃত্ব। দিল্লিতে জেপি নাড্ডার বাড়িতে শুরু হয়েছে গেরুয়া শিবিরের বৈঠক। প্রসঙ্গত বুধবারই কলকাতার হেস্টিংসে বিজেপির দফতরে প্রার্থী তালিকা নিয়ে একপ্রস্থ বৈঠক হয়।