Srabanti থেকে Hiran, দেখুন বিজেপির সম্ভাব্য তারকা প্রার্থী তালিকা

উত্তর কলকাতার বেশ কয়েকটি আসনেও তারকা প্রার্থীদের দাঁড় করোনা হতে পারে বলে খবর 

Updated By: Mar 4, 2021, 12:28 PM IST
Srabanti থেকে Hiran, দেখুন বিজেপির সম্ভাব্য তারকা প্রার্থী তালিকা
শ্রাবন্তী, হিরণ, রিমঝিম

নিজস্ব প্রতিবেদন: ​এবারের বিধানসভা নির্বাচনে চমক দিতে চলেছে বিজেপি (BJP)। পায়েল সরকার (Paayel Srakar) থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়রা (Srabanti Chatterjee) বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই জোর জল্পনা শুরু হয়। ২০২১ এর বিধানসভা নির্বাচনে তারকা প্রার্থী দিয়ে চমক দিতে পারে পদ্ম শিবির। সেই অনুযায়ী এবার বেহালা পশ্চিমে সম্ভাব্য প্রার্থী হতে পারেন শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়। টালিগঞ্জে দাঁড়াতে পারেন অঞ্জনা বসু। কসবায় লড়াই করতে পারেন রিমঝিম মিত্র। সোনারপুর দক্ষিণে হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee) প্রার্থী হতে পারেন বলে খবর। পাশাপাশি বালিগঞ্জ এবং উত্তর কলকাতার আরও কয়েকটি আসনে এবার পদ্ম শিবির তারকা প্রার্থী দাঁড় করাতে পারে বলে খবর। 

এদিকে বিজেপি থেকে এবার কোন কোন তারকা প্রার্থী হতে পারেন, সে বিষয়ে সম্প্রতি বৈঠকে বসে পদ্ম শিবিরি। ওই বৈঠকে বিজেপির তারকা প্রার্থীদের কোথায় কোথায় দাঁড় করানো হতে পারে, সে বিষয়ে মত পার্থক্য শুরু হয় দুই শিবিরের।  বিজেপির একটি অংশের দাবি, নিশ্চিত আসনগুলোয় তারকাদের দাঁড় করানো উচিত নয়। সেগুলোয় প্রতিষ্ঠিত রাজনীতিকদেরই টিকিট দেওয়া উচিত। যে সব আসনে কিছুটা লড়াই আছে, সেখানে তারকাদের ক্যারিশমাকে কাজে লাগানো হোক। রাজনীতি করার ইচ্ছা থাকলে তারকারা লড়াই করে জিতে আসুন বলে মত প্রকাশ করা হয় পদ্ম শিবিরের ওই অংশের তরফে।  

আরও পড়ুন : ​পশ্চিমবঙ্গের মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন, Yogi-কে পালটা আক্রমণ Saayoni-র

অন্যদিকে বিজেপির অন্য অংশের দাবি, লোকসভা নির্বাচনে কলকাতা জোনে বিজেপির ফল যেহেতু অপেক্ষাকৃত খারাপ, তাই ওইসব আসনে তারকা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হোক।

.