নিজস্ব প্রতিবেদন: প্রেমিকার উপহার কিনে দেওয়ার চাপে আত্মঘাতী হলেন এক ইঞ্জিনিয়ার। বিকাশ ছেত্রী নামে ওই যুবকের পরিবারের অন্তত এমনটাই দাবি। ঘটনা রিজেন্ট পার্ক থানা এলাকার মুর অ্যাভিনিউর। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে যুবকের মোবাইল ফোনটি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃতের পরিজনরা জানিয়েছেন, বিকাশের বাড়ি শিলিগুড়িতে। কর্মসূত্রে কলকাতায় মামাবাড়িতে থাকতেন তিনি। এক যুবতীর সঙ্গে বেশ কিছুদিন সম্পর্ক ছিল ওই বিকাশের। নিত্যদিনই প্রেমিকের কাছে নানা উপহার দাবি করত ওই তরুণী। শপিং মলে নিয়ে গিয়ে মোটা টাকার কেনাকাটা করত সে। রোজই বাড়ছিল প্রেমিকার চাহিদা। যা নিয়ে বেশ চাপে ছিলেন বিকাশ। 


নাচতে নাচতে হঠাত্ স্টেজে আছড়ে পড়ল কিশোরী, ঘটনাস্থলেই মৃত্যু, দেখুন ভিডিয়ো 


মঙ্গলবার বিকেলে ভিডিয়ো কলে শিলিগুড়িতে পরিবারের সঙ্গে কথা বলেন বিকাশ। কথা হয় প্রেমিকার সঙ্গে। এর পরই রান্নাঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি। অনেকক্ষণ ডাকাডাকির পরও সাড়া না পেয়ে পরিজনরা জানলা দিয়ে দেখেন বিকাশের ঝুলন্ত দেহ। এর পরই খবর দেওয়া হয় পুলিসে। 


ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিস। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে। মৃতের প্রেমিকাকে খুঁজছে পুলিস। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।