নাচতে নাচতে হঠাত্ স্টেজে আছড়ে পড়ল কিশোরী, ঘটনাস্থলেই মৃত্যু, দেখুন ভিডিয়ো

মুম্বইয়ের কান্দিবলি থেকে প্রকাশ্যে এল এক চাঞ্চল্যকর ভিডিয়ো। স্টেজে নাচতে নাচতে হঠাত্ই পড়ে গিয়ে মৃত্যু হল কিশোরীর। কান্দিবলি এলাকায় ওই নৃত্য প্রতিযোগিতার আয়োজন করেছিল বিজেপি। 

Updated By: Nov 28, 2018, 11:08 AM IST
নাচতে নাচতে হঠাত্ স্টেজে আছড়ে পড়ল কিশোরী, ঘটনাস্থলেই মৃত্যু, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের কান্দিবলি থেকে প্রকাশ্যে এল এক চাঞ্চল্যকর ভিডিয়ো। স্টেজে নাচতে নাচতে হঠাত্ই পড়ে গিয়ে মৃত্যু হল কিশোরীর। কান্দিবলি এলাকায় ওই নৃত্য প্রতিযোগিতার আয়োজন করেছিল বিজেপি। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্টেজে উঠে হঠাত্ই নাচতে শুরু করেন ওই তরুণী। কয়েক সেকেন্ড নাচতে নাচতে হঠাত্ই সজোরে মাটিতে আছড়ে পড়েন সে। সঙ্গে সঙ্গে সংজ্ঞা হারায়। উদ্যোক্তারা তাকে জাগানোর চেষ্টা করলেও সফল হননি। 

পুলিসের তরফে জানানো হয়েছে, কান্দিবলির পশ্চিম লালজি পাড়ায় গত ২৩ নভেম্বর থেকে নানা রকম প্রতিযোগিতামূলক অনুষ্ঠান চলছিল। আয়োজনে ছিল বিজেপি। মঙ্গলবার সেখানে ছিল নাচের প্রতিযোগিতা। সেখানেই অংশগ্রহণ করতে যায় অনিশা শর্মা নামে ১২ বছরের ওই কিশোরী। স্টেজে উঠে নাচ শুরু করতেই মাটিতে আছড়ে পড়েন ওই কিশোরী। 

খাগড়াগড় কাণ্ডের মাস্টারমাইন্ডকে হেফাজতে পেল কলকাতা পুলিস

সঙ্গে সঙ্গে উদ্যোক্তারা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্সকরা ওই কিশোরীকে মৃত বলে ঘোষণা করেন। মৃত অনিশা পশ্চিম কান্দিবলিতে থাকত, সপ্তম শ্রেণির ছাত্রী ছিল সে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিসের তরফে জানানো হয়েছে, দেহ মিললে তবেই মৃত্যুর কারণ বলা সম্ভব। 

 

উদ্যোক্তাদের তরফে জানানো হয়েছে, কিশোরী নাচ শুরু করতেই স্টেজে পড়ে যায়। ঘটনার আকস্মিকতা কাটিয়ে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণ নিয়ে কিশোরী কোনও রকম চাপে ছিল কি না তা বুঝতে অন্যান্য প্রতিযোগিদের সঙ্গে কথা বলা হয়েছে। তবে তারা তেমন কোনও সম্ভাবনার কথা উড়িয়ে দিয়েছে। 

.