নিজস্ব প্রতিবেদন: ভুলে ঠিকানায় হাজির NEET পরীক্ষার্থী। পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে না পারলে যে কী হবে, ভেবে উঠতে পারছেন না যুবক। ছলছলে চোখ। তাহলে কি সব শেষ হয়ে যাবে? এ সবই ভাবছেন মুর্শিদাবাদের বাসিন্দা আফিফ ইকবাল। সেই মুহূর্তে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ZEE 24Ghanta-র প্রতিনিধি। পরীক্ষার্থী এবং তাঁর অভিভাবককে ভুল ঠিকানা থেকে তুলে পরীক্ষার শুরুর আগেই সঠিক ঠিকানায় পৌঁছে দিল ZEE 24Ghanta।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিট পরীক্ষার জন্য দু'দিন আগেই অচেনা কলকাতায় এসে পড়েছিলেন আফিফ এবং তাঁর বাবা আসিফ ইকবাল। আলিপুরে একটি ফ্ল্যাট এই দু'দিন রাত কাটান তাঁরা। রবিবার সকাল সকাল এক গলা উত্কণ্ঠা নিয়ে বেরিয়ে পড়েন আফিফ। অচেনা শহর। তাই ঝুঁকি না নিয়ে একটি ওলা বুক করে নেন। কিন্তু পাকে চক্রে সেই বিপদের মুখেই পড়েন তাঁরা। ওলা চালক ভুল ঠিকানায় তাঁদের নিয়ে আসেন। এরপর ওই ওলা চালককে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য জোরাজুরি করলেও রাজি হননি। 


আরও পড়ুন- বদল হচ্ছে দক্ষিণেশ্বর মন্দির দর্শনের সময়সূচি, মহালয়ার সকালে বন্ধ থাকবে দর্শন


সেখানে হাজির ছিল ZEE 24Ghanta-র প্রতিনিধি। তাঁদের বিপদ অনুমান করে অফিসের গাড়িতে সঙ্গে সঙ্গে তুলে নেন রণয় তিওয়ারি। তত্পরতার সঙ্গে সময়মতো সঠিক পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়া হয় আফিফকে। শেষমেশ হাঁফ ছেড়ে বাঁচেন আসিফ এবং আফিফ। এমন বিপদের সময় জি় ২৪ ঘণ্টা সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায়, ধন্যবাদ জানান তাঁরা। পরীক্ষার্থীর বাবা আসিফ ইকবাল বলেন, ঘটনাস্থলে জ়ি ২৪ ঘণ্টা না থাকলে আমার ছেলের ভবিষ্যতই নষ্ট হয়ে যেতো। ধন্যবাদ  ZEE 24Ghanta-কে।